Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৬ ১৪৩১, বৃহস্পতিবার ২০ জুন ২০২৪

ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৫, ৮ জুন ২০২৩

প্রিন্ট:

ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি

ছবি- সংগৃহীত

প্রাণের ক্লাব বার্সেলোনায় ফেরা হচ্ছে না লিওনেল মেসির। যাচ্ছেন না সৌদি আরবের ক্লাব আল-হিলালেও। আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিই হতে যাচ্ছে মেসির পরবর্তী গন্তব্য। বুধবার বিবিসি এমন প্রতিবেদনই প্রকাশ করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোও।ইউরোপেই থাকতে চেয়েছিলেন মেসি। প্রিয় ক্লাব বার্সেলোনায় ফিরতেও আগ্রহী ছিলেন। কিন্তু লা লিগায় আর্থিক ফেয়ার প্লে সীমাবদ্ধতা আছে তা কাটিয়ে উঠে মেসিকে ভালো কোনো প্রস্তাব দিতে পারেনি কাতালান ক্লাবটি।

ফলে আল-হিলাল ও ইন্টার মায়ামির মধ্যে যে কোনো একটি ক্লাবকে বেছে নিতে হতো তাকে। মেসি বেছে নিলেন ইন্টার মিয়াকে। মেসির স্ত্রী রোকুজ্জেও চেয়েছিলেন মেসি বার্সেলোনায় ফিরুক। বার্সা ফেরা সম্ভব না হলে মিয়ামিতে যেতে রাজি মেসির পরিবার।মিয়ামিতে মেসি ইতিমধ্যেই একটি বাড়ির মালিক।

ক্যারিয়ারে প্রথমবারের মতো ইউরোপের বাইরে কোনো ক্লাবে খেলতে যাচ্ছেন মেসি। বার্সেলোনায় ২১ বছর কাটিয়েছিলেন। সে সময় কাতালানদের হয়ে ৩৫টি শিরোপা জিতেছিলেন। ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে ২ বছরের চুক্তিতে তিনি যোগ দিয়ছিলেন পিএসজিতে।দুই বছর পর ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াননি সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী এই তারকা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer