Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

ফেসবুকের বদৌলতে বয়স্ক ভাতার কার্ড পেলেন মসলেম

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৯, ৮ নভেম্বর ২০১৬

আপডেট: ০১:৫৯, ৯ নভেম্বর ২০১৬

প্রিন্ট:

ফেসবুকের বদৌলতে বয়স্ক ভাতার কার্ড পেলেন মসলেম

ছবি: বহুমাত্রিক.কম

ঝিনাইদহ : পাঠকদের ঝিনাইদহ শহর সংলগ্ন কোরাপাড়া বটতলা এলাকার কলোনীপাড়ার সেই হতদরিদ্র মসলেমের কথা নিশ্চয় মনে আছে আপনাদের।

যাকে নিয়ে ফেসবুকে, বিভিন্ন পত্র পত্রিকায়, নিউজ পোর্টালে একটা প্রতিবেদন হয়েছিল। খবরটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে দেশ বিদেশে।

বৃদ্ধ বয়সে সমলেমের এই দু:সহ যন্ত্রনার খবর পড়ে ব্যথিত হয়েছিলেন প্রধানমন্ত্রীর কার্যায়ের বিভিন্ন উইং, খুলনা বিভাগীয় কমিশনার মহোদয়, সমাজসেবার ডিজি মহোদয়, মান্যবর ঝিনাইদেহর জেলা প্রশাসক, ঝিনাইদহ সমাজ সেবার ডিডি মহোদয় ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

সবাই হতদরিদ্র মসলেমের পাশে দাড়ান। জেলা সমাজসেবা অফিস তাৎক্ষনাৎ মসলেমকে দশ হাজার টাকা প্রদান করেন। সেই টাকা জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার মসলেমের হাতে তুলে দেন। সেই চিত্রও আমরা আপনাদের জানিয়েছি।

ঘটনার পরদিন ফেসবুকে খবর পড়ে ঝিনাইদহ শহর সমাজসেবা কর্মকর্তা হোসেন খান ছুটে যান মসলেমের জীর্ন কুঠিরে। তথ্য সংগ্রহ করে তাকে দ্রুত বয়স্ক ভাতা প্রদানের ব্যবস্থা করেন। অবশেষে সেই কাজটি মঙ্গলবার সমাধান করে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোমিনুর রহমান। দেরি না করে তিনি মসলেমের হাতে তুলে দেন বয়স্ক ভাতার কার্ড।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer