Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৮ ১৪৩০, শনিবার ০২ মার্চ ২০২৪

হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ৩ ডিসেম্বর ২০২৩

প্রিন্ট:

হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

ফাইল ছবি

বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে জমা দেয়া আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।রোববার (জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এ ঘোষণা দেন।

তিনি বলেন,নানা ধরনের ত্রুটির কারণে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।এর আগে বৃহস্পতিবার `বিকেলে এক রাতের ব্যবধানে দল পাল্টে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল হোসেন আলম।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে আশরাফুল হোসেন আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্রটি জমা দেন। একদিন আগেই, বুধবার বগুড়া-৪ আসনে লড়তে সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন তুলেছিলেন আলম।

হিরো আলমের পক্ষে মনোনয়ন জমা দিতে আসা ব্যক্তিগত সহকারী সুজন রহমান জানান, এই আসনে বহু আগেই একজনকে মনোনয়ন দিয়ে রেখেছিল সুপ্রিম পার্টি। বিষয়টি তারা ভুলে গিয়েছিলেন। একারণেই তড়িঘড়ি করে বাংলাদেশ কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন আশরাফুল আলম। একতারার পর এবার নির্বাচনে ডাব প্রতীকে লড়বেন তিনি।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলম। পরে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনেও অংশ নিয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এসব নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবেন না বলে মন্তব্য করেছিলেন এই ইউটিউবার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer