Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি নান্নু, সম্পাদক মুজিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:২৫, ২৮ মার্চ ২০২৩

প্রিন্ট:

ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি নান্নু, সম্পাদক মুজিব

ছবি- সংগৃহীত

ফ্লোরিডা : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। কার্যকরী এ কমিটিতে বীর মুক্তিযোদ্ধা নান্নু আহমেদকে সভাপতি ও মুজিব উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সম্প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফ্লোরিডা আওয়ামী লীগের নতুন এ কার্যকরি কমিটি অনুমোদন দিয়েছেন। জানা যায়, ঢাকা সফররত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা এম ফজলুর রহমান সহ ফ্লোরিডা আওয়ামী লীগের আইয়ুব খান, নাফিজ আহমেদ জুয়েলসহ কয়েকজন নেতা সম্প্রতি গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে মতবিনিময় করেন। ওই মতবিনিময় সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় কি হবে এসব বিষয়ে আলোচনা হয়।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াও উপস্থিত ছিলেন। মতবিনিময়কালে দলীয় সভাপতি শেখ হাসিনা সকলকে দেশ-বিরোধী অপতৎপরতায় লিপ্তদের ব্যাপারে সজাগ থাকার নির্দেশ দিয়েছেন এবং নিজ নিজ এলাকার সাথে যোগাযোগ রাখার আহ্বান জানিয়েছেন। সেইসময় তিনি আরো বলেন ফ্লোরিডা স্টেট আওয়ামীলীগকে দিক নির্দেশনা দেওয়ার দায়িত্ব ফ্লোরিডায় বসবাসরত যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা এম ফজলুর রহমানকে দিলাম। 

ঢাকা থেকে ফ্লোরিডায় ফিরে নেতাকর্মীদেরকে এ বৈঠকের বিবরণ দেন এম ফজলুর রহমান। তিনি বলেন, সর্বশেষ ২০০৫ সালেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের কমিটির অনুমোদন দিয়েছিলেন। দীর্ঘদিন পর আবারও তারই নির্দেশে সরাসরি কমিটি পেলেন ফ্লোরিডায় বসবাসরত আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer