Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

জাহেদী ফাউন্ডেশনের ৩ লাখ টাকার অনুদান বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪২, ১৬ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:৪৫, ১৬ অক্টোবর ২০১৬

প্রিন্ট:

জাহেদী ফাউন্ডেশনের ৩ লাখ টাকার অনুদান বিতরণ

ছবি: বহুমাত্রিক.কম

ঝিনাইদহ : ঝিনাইদহের জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রী এবং অসচ্ছল পরিবারের মাঝে ৩ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে।

এ উপলক্ষে শনিবার জাহেদী ফাউন্ডেশনের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

ফাউন্ডেশনের জেলা সমন্বয়কারী তবিবুর রহমান লাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেস ক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক খোরশেদুল আলম জিন্না।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদসহ অতিথিবৃন্দ ৬০জন গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের ত্রৈমাসিক নগদ ৫ হাজার টাকা এবং অসচ্ছল পরিবারের মাঝে মাসিক এক/ দুই হাজার টাকা অনুদান প্রদান করেন। অনুষ্ঠানে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের এবং অসচ্ছল পরিবারের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

জাহেদী ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান, গরীব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, এতিম খানার শিশুদের সহায়তা ছাড়াও বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে জাহেদী ফাউন্ডেশন তাদের সাধ্যমত সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে।

এ বিষয়ে জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, শুধুমাত্র মানবিক দৃষ্টিকোণ থেকেই তিনি এ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। কারণ সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু দায়বদ্ধতা থাকা উচিত বলে আমি মনে করি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer