Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আগুনে নিহত ৫

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩২, ২৮ মে ২০২০

প্রিন্ট:

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আগুনে নিহত ৫

ছবি- সংগৃহীত

রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। হাসপাতালের নীচতলায় অস্থায়ী করোনা ইউনিটে আগুন লাগে। এতে ৫ জন নিহত হন। নিহত ৫ জনই করোনা রোগী ছিলেন। 

ফায়ার সার্ভিস জানায়, রাত ৯ টা ৫৫ মিনিটের দিকে আগুনের সূত্রপাত হয়। হাসপাতালের নীচতলায় করোনা ইউনিটে আগুন লাগে। হাসপাতালের ভিতরে ধোয়ায় আচ্ছন্ন হয়ে যায়। বাঁচার তাগিদে রোগীরা আর্তচিৎকার করতে থাকেন। আইসিইউ থেকে রোগীদের বের করে আনা হয়। অনেক রোগী নিজ উদ্যোগে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে ২০ মিনিট চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলে। ফায়ার সার্ভিস বলছে, ধারনা করা হচ্ছে, হাসপাতালের করোনা ইউনিটের এসির বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, হাসপাতালের পাশে অস্থায়ী করোনা ইউনিটে আগুন লেগেছিল। রাত সাড়ে ১০ টার দিকে তিনি জানান যে, ঘটনাস্থল থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা হাসপাতালের করোনা ইউনিট থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করেছে। তাদের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী। নিহতরা হলেন, মনির হোসেন (৭৫), মাহবুব(৫০), হারনোন অ্যান্থনী পল (৭৪), খাদিজা বেগম(৭০) ও রিয়াজুল আলম (৪৫)।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer