Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১০ ১৪৩১, মঙ্গলবার ২৫ জুন ২০২৪

সংসদ সদস্য আফসারুল আমীনের মৃত্যু: মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:১৬, ৩ জুন ২০২৩

প্রিন্ট:

সংসদ সদস্য আফসারুল আমীনের মৃত্যু: মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক

প্রয়াত সংসদ সদস্য ডা. মো. আফসারুল আমীন। ছবি: সংগৃহীত

সাবেক মন্ত্রী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ডা. মো. আফসারুল আমীনের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

আজ পৃথক শোক বার্তায় তারা আফসারুল আমীনের রুহের মাগফেরাত কামনা এবং তার পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।  

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এছাড়াও শোক প্রকাশ করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান।

তারা বলেন, আফসারুল আমীনের মৃত্যুতে দেশ একজন সৎ, দেশপ্রমিক ও নিষ্ঠাবান চিকিৎসক ও রাজনীতিবিদকে হারালো। তিনি সারাজীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer