Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

আস্থা রাখুন-নগরীকে আরও সুন্দর করে সাজাবো: খায়রুজ্জামান লিটন

শাহনাজ পারভীন এলিস, (রাজশাহী থেকে)

প্রকাশিত: ১২:১২, ২১ জুন ২০২৩

আপডেট: ১২:১৪, ২১ জুন ২০২৩

প্রিন্ট:

আস্থা রাখুন-নগরীকে আরও সুন্দর করে সাজাবো: খায়রুজ্জামান লিটন

ছবি: বহুমাত্রিক.কম

রাজশাহী শহরে চলমান উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে নগরবাসীর রায় প্রত্যাশা করেছেন মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি বলেছেন, 'বিশ্বাস করি আমি এই নগরবাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছি। কারণ বিগত দুই মেয়াদে দায়িত্ব পালনকালে দলমত নির্বিশেষে তাদের সুখদু:খে পাশে থেকেছি। নগরবাসীকে বলতে চাই- বিগত দিনের মতো এবারও আস্থা রাখুন, হতাশ হবেন না, এই নগরীকে আরও সুন্দর করে সাজাবো।' 

ভোটের আগেরদিন মঙ্গলবার দুপুরে নগরীর মিয়াপাড়া এলাকায় বঙ্গবন্ধু পরিষদ কার্যালয়ে বহুমাত্রিক.কম এর বিশেষ প্রতিবেদক শাহনাজ পারভীন এলিসের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। 

এসময় নগরবাসী কেন তাকে ভোট দেবেন- এমন প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, 'বিগত দিনে নগরীর উন্নয়ন ও অগ্রগতির প্রশ্নে আমি বিন্দুমাত্র ছাড় দেইনি। যে কোন দুর্যোগ বিশেষ করে করোনাকালীন সময়ে তাদের পাশে দাঁড়িয়েছি। সেসময় দফায় দফায় নগরবাসীর বাড়ি বাড়ি গিয়ে চাল-ডালসহ নিত্যপণ্য, প্রয়োজনীয় ওষুধ, অক্সিজেন ও স্বাস্থ্যসেবা, এমনকি রান্না করা খাবারও সরবরাহ করা হয়েছে। এজন্য আমি মনে করি, এই নাগরীর এমন অনেকেই আছেন তারা যে দলের সমর্থকই হোন না কেন, রাজশাহীর উন্নয়নে আমার নতুন নতুন পরিকল্পনাগুলো বাস্তবায়নে যোগ্য প্রার্থী হিসেবে আমার পক্ষে রায় দেবেন। 

এ পর্যন্ত যতটুকু করতে পেরেছি তার প্রশংসাও পেয়েছি নগরবাসীর কাছ থেকে। যারা নগরীর ভালো চান, উন্নয়নকে ভালোবাসেন তারা আমাকেই ভোট দেবেন বলে বিশ্বাস করি। তবে কাউন্সিলর পদে এবার ২৫টির মতো ওয়ার্ডে বিএনপি ও জামায়াত সমর্থিত প্রার্থী রয়েছে। তাদের সমর্থক ভোটারদের একটি অংশ ভোট দিতে আসবেন। তাদের মনোনীত প্রার্থীকে ভোট দেবেন। সেই ভোটারদের একটি অংশও নগর উন্নয়নের কথা বিবেচনায় রাখবেন বলে বিশ্বাস করি।'

ভোটের পরিবেশ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নগরীর বিভিন্ন এলাকা ঘুরে দেখেছি ভোট নিয়ে জনসাধারণের আগ্রহের কোন কমতি নেই। ইভিএম পদ্ধতির ভোট নিয়েও রয়েছে তাদের ব্যাপক উৎসাহ। খুব চমৎকার একটি পরিবেশে ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে আরও ভালো হতো যদি বিএনপিসহ অন্য সব রাজনৈতিক দলগুলোও নির্বাচনে সরাসরি তাদের প্রার্থী দিতেন।

এর আগে এ এইচ এম খায়রুজ্জামান লিটন নগরীর মিয়াপাড়াস্থ বঙ্গবন্ধু পরিষদ কার্যালয়ে উপস্থিত নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।  সেখানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর সামসুদ্দিন আহমেদ খোকন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য প্রফেসর সালোয়ার জাহান সজল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ কামাল, সহ-সভাপতি নওশের আলী,  সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, রাজশাহী মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর নূরল আলম এবং সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer