Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১১ ১৪৩০, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪

পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ গাঙ্গুলী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:০৯, ২৫ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ গাঙ্গুলী

ছবি- সংগৃহীত

ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীকে পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

এর আগে ২০১২ সালে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়েছিলেন মমতা ব্যানার্জী। এখন সৌরভ গাঙ্গুলীকে নিয়োগ দেওয়ায় শাহরুখ খান এই ভূমিকায় থাকবেন কিনা স্পষ্ট নয়।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিটের (বিজিবিএস) এর সপ্তম বার্ষীকিতে ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেন। সৌরভ গাঙ্গুলীকে বছরের শুরুতে ত্রিপুরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছিল। 

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সৌরভ গাঙ্গুলী তরুণ প্রজন্মের আইকন। আমি তাকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বোর্ডে আনতে চাই। শ্রোতাদের হাততালির মধ্যে গাঙ্গুলী প্রস্তাবটি প্রত্যাখ্যান করেননি। যে কারণে মমতা ব্যানার্জী আনন্দ প্রকাশ করে সৌরভকে প্রত্যাখ্যান না করার আহ্বান জানান।

সৌরভ গাঙ্গুলী বলেন, আমি সফল ব্যক্তিদের মধ্যে থাকতে পেরে সম্মানিত বোধ করছি। এই শীর্ষ সম্মেলনে আমাকে আমন্ত্রণ করার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer