Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

নায়িকা পূজা চেরির মা মারা গেছেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৬, ২৪ মার্চ ২০২৪

প্রিন্ট:

নায়িকা পূজা চেরির মা মারা গেছেন

ফাইল ছবি

ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরির মারা ঝর্ণা রায় মারা গেছেন। রোববার ) সকাল সাড়ে ১১টায় মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি।

অভিনেত্রীর মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

জানা গেছে, ঝর্ণা রায় অসুস্থ হওয়ার পর তাকে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার চিকিৎসা চলে বেশ কিছুদিন। সে সময় তাকে ৭ দিন আইসিইউতেও থাকতে হয়। পরে অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানেই আজ সকাল সাড়ে ১১টায় মারা যান তিনি।

বেশ কয়েক দিন আগে মায়ের অসুস্থতার জন্য দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দেন পূজা চেরি। অবশ্য গত ২০ মার্চ সবাইকে ধন্যবাদ দিয়ে অভিনেত্রী জানান যে, এখন সে (মা ঝর্ণা রায়) ঠিক আছে।তারপর আজই এলো মৃত্যু সংবাদ।

মেয়েকে নায়িকা হিসেবে তৈরির পেছনে মায়ের ভূমিকাই বেশি ছিল বলে বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন পূজা। তার মাও মেয়েকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন সব সময়। মায়ের অনূপ্রেরণা ও উৎসাহে বিনোদন জগতে আসেন বলেও জানান পূজা।

প্রসঙ্গত, পূজা চেরি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’-এ শিশুশিল্পী হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেন। ২০১৮ সালে ‘নূর জাহান’-এর মাধ্যমে বড় পর্দায় নায়িকা চরিত্রে পদার্পণ করেন। একই বছর তিনি ‘পোড়ামন ২’ (২০১৮) সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। সেই ধারাবাহিকতায় কাজ করছেন এখনও।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer