Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনসিসির আলোচনা ও ইফতার মাহফিল

জবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৯, ২৩ মার্চ ২০২৪

প্রিন্ট:

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনসিসির আলোচনা ও ইফতার মাহফিল

ফাইল ছবি

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)'র  তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে  আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)কন্টিনজেন্টে।

শনিবার বিকালে ইসলামিক স্টাডিজ বিভাগে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে কোম্পানী কমান্ডার ও জবি কন্টিনজেন্টের পিইউও আতিয়ার রহমানের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও গরিব-দুস্থদের   মাঝে ইফতার বিতরণ করে বিএনসিসি জবি প্লাটুন।
  
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. জাহাঙ্গীর হোসেন । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানি কমান্ডার ও অফিসার ইনচার্জ পিইউও আতিয়ার রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন পিইউও সাজিয়া আফরিন,পিওউও মো শফিকুল ইসলাম,পিওউও ড. মো আবু হানিফ সরকার , বাংলাদেশ নৌ বাহিনীর লেফটেনেন্ট মো. শামীম,সিইউও কে এম যাবের নোমান, ক্যাডেট ইনচার্জ সার্জেন্ট মোঃ জাহিদুল ইসলাম, এক্স ক্যাডেটবৃন্দ এবং বর্তমান ক্যাডেটবৃন্দ।
 
প্রধান অতিথির প্রক্টর মো. জাহাঙ্গীর হোসেন বলেন,তোমরা জাতিকে সেবা দেওয়ার জন্য বিএনসিসিতে যোগ দিয়েছ।জাতির ক্রান্তিকালে সেবা দেওয়ার জন্য যোগ দিয়েছ।তোমরা দেশ, জাতির পাশে দাঁড়াবে।

কোম্পানি কমান্ডার ও অফিসার ইনচার্জ পিইউও আতিয়ার রহমান বলেন,বিএনসিসি একটি সুশৃঙ্খল সংগঠন।বিএনসিসির ক্যাডেটরা  মানুষের জন্য কাজ করে; মানুষের সেবার জন্য প্রস্তুত থাকে।আমি আশা করি তারা ভবিষ্যতে দেশ ও জাতির জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer