Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

কুমিল্লায় কাভার্ড ভ্যান-অটোরিকশার সংঘর্ষ : মা-ছেলেসহ নিহত ৫

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৪, ১১ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

কুমিল্লায় কাভার্ড ভ্যান-অটোরিকশার সংঘর্ষ : মা-ছেলেসহ নিহত ৫

ফাইল ছবি

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ড ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৫ জন নিহত হয়েছেন।

রোববার সকালে মোহাম্মদপুর ইউনিয়নের মহানন্দ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক।

নিহত ব্যক্তিরা হলেন: কালাঘোনা দক্ষিণ নগর এলাকার মৃত চিত্ররঞ্জন মণ্ডলের ছেলে পিযুজ মণ্ডল (২৮), আনুয়া খোলা এলাকার মৃত শরাফত উল্লাহ স্ত্রীর জাহানারা বেগম (৫৫) ও ছেলে মো. শফি উল্লাহ, দাউদকান্দি দক্ষিণ নগর এলাকার রুহুল আমিনের ছেলে মনির মিয়া (৩৫) এবং দাউদকান্দি ধরজখোলা এলাকা ওহিদ মিয়ার ছেলে ইসমাইল মিয়া (৩৮)।

পুলিশ জানায়, সকালে দাউদকান্দি গৌরিপুর মুখী একটি অটোরিকশার সঙ্গে কচুয়ামুখী কাভার্ড ভ্যানটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় উদ্ধার করে দাউদকান্দি গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন

এ বিষয়ে কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক সময় সংবাদকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় কবলিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। নিহতদের গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer