Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৯ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪

গাজীপুরে হাত-পা, মাথা বিহীন কঙ্কাল উদ্ধার 

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩১, ১৬ সেপ্টেম্বর ২০২৩

প্রিন্ট:

গাজীপুরে হাত-পা, মাথা বিহীন কঙ্কাল উদ্ধার 

ফাইল ছবি

গাজীপুরে হাত-পা, মাথা বিহীন অজ্ঞাত এক ব্যক্তির বস্তাবন্দী কঙ্কাল উদ্ধার করেছে মেট্রোপলিটন পুলিশ। গতকাল শনিবার বিকেলে মহানগরীর গাছা থানাধীন কুনিয়া পাছর এলাকা হতে ওই কঙ্কাল উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপির সহকারী কমিশনার (গাছা জোন) মাকসুদ উর রহমান। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে নগরীর কুনিয়া পাছর এলাকার একটি তিনতলা বাড়ির পাশের আব্দুর রশিদের জলাবদ্ধ জমিতে ঘাস কাটতে যায় এক ব্যক্তি। এ সময় পঁচা দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে তিনি ঘাসের ভেতর ময়লা-আবর্জনায় পড়ে থাকা একটি চটের বস্তার ভেতর থেকে মানুষের একটি হাত বের হয়ে থাকতে দেখেন। খবর পেয়ে বিকেলে গাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই বস্তা থেকে মাথা, ডান হাত ও দু’পাসহ কোমরের নিচের অংশবিহীন মানুষের কঙ্কাল উদ্ধার করে। দেহের অবশিষ্ট অংশ উদ্ধারে ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় তল্লাশি চালানো হয়।

সহকারী কমিশনার মাকসুদ উর রহমান জানান, নিহতের পরিচয় সনাক্ত করা যায়নি। এমনকি কঙ্কালটি পুরুষ না-কি নারীর তা সম্পর্কেও তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। নিহতের দেহের প্রায় সবটুকু গোশতই পচে গেছে। ধারণা করা হচ্ছে, অন্তত: পাঁচ-সাত দিন আগে অন্য কোথাও তাকে হত্যার পর মাথা, ডান হাত ও দু’পাসহ কোমরের নিচের অংশবিহীন লাশটি বস্তাবন্দী করে সেখানে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer