Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৩ ১৪৩১, মঙ্গলবার ০৭ মে ২০২৪

রাঙ্গামাটিতে কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ০১:৩৩, ৮ নভেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাঙ্গামাটিতে কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

ছবি: বহুমাত্রিক.কম

রাঙ্গামাটি : রাঙ্গামাটিতে কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে।  সোমবার রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্টীর ইন্সটিটিউট মিলনায়তনে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ প্রবর্তিত ৪র্থ শ্রেণীর প্রাইমারি বৃত্তি পরীক্ষায় কৃতী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি বলেন, ডিজিটাল প্রযুক্তির অপব্যাবহার বন্ধে পারিবারিক নৈতিক শিক্ষা বাড়াতে হবে। তিনি উন্নত বিশ্বের সাথে দেশকে এগিয়ে নিতে তথ্য প্রযুক্তির সদ্ব্যবহারে মনোযোগী হতে সকলের প্রতি আহ্বান জানান।

পার্বত্য অঞ্চলের পর্যটন শিল্পকে বিকশিত করে এখানকার মানুষের অর্থনৈতিক উন্নয়ন সম্ভব বলে মন্তব্য করে ফিরোজা বেগম চিনু বলেন, সন্ত্রাস, চাঁদাবাজি কিংবা জঙ্গীবাদ কখনো শান্তি আনতে পারেনা। শান্তির জন্যও প্রয়োজন পারিবারিক নৈতিক শিক্ষা। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ মনোভাব বজায় রেখে এলাকার সামাজিক শৃংখলা রক্ষায় সকলের প্রতি আহ্বান জানান।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর এর সভাপতিত্বে অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেন, জেলা শিক্ষা কর্তকর্তা মোঃ জিল্লুর রহমান বক্তব্য রাখেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer