Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

পিএসজিতে নিষিদ্ধ হলেন মেসি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪০, ৪ মে ২০২৩

প্রিন্ট:

পিএসজিতে নিষিদ্ধ হলেন মেসি

ফাইল ছবি

ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফরে গিয়ে নিষিদ্ধ হয়েছেন লিওনেল মেসি। ফরাসি ক্লাব মেসিকে নিষিদ্ধ করেছে দুই সপ্তাহের জন্য।

ফুটবল বিষয়ক জনপ্রিয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো ও আরএমসি স্পোর্টসের বরাত দিয়ে এই খবর জানিয়েছে ইএসপিএন। যদিও ক্লাবের পক্ষ থেকে নিষেধাজ্ঞার ব্যাপারে এখনও কিছু জানানো হয়নি।

রোববার লরিয়েন্টের কাছে ১-৩ গোলে হেরে যায় পিএসজি। দলের হারের দিনে মাঠে ম্লান ছিলেন আর্জেন্টাইন মহাতারকা। এমন পারফরম্যান্সের পর ক্লাবটির সমর্থকরা দুয়োও দেন তার নাম ধরে। এরপরই প্যারিস থেকে সৌদি আরবের দিকে উড়াল দেন মেসি।

সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খতিব মেসির সৌদি সফরের খবর টুইটারে শেয়ার করে লিখেন, ‘আমি কৃতজ্ঞতার সঙ্গে সৌদি আরবের পর্যটনের শুভেচ্ছাদূত লিওনেল মেসি ও তার পরিবারকে দ্বিতীয়বারের মতো এখানে ছুটি কাটাতে আসায় স্বাগত জানাচ্ছি। আমরা সৌদি আরবের ঐতিহ্যবাহী ও প্রকৃত অভ্যর্থনায় তাদের স্বাগত জানাতে পেরে আনন্দিত।’

মেসির এ সফর নিছক ভ্রমণ নাকি ভিন্ন কোনো কিছুর ইঙ্গিত বহন করছে তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। কেননা আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে তার। তার আগে কী নতুন কোনো ঠিকানার খোঁজ করছেন আর্জেন্টাইন তারকা? এমন প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে ফুটবলপাড়ায়।
 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer