Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ কার্তিক ১৪২৭, বুধবার ২৮ অক্টোবর ২০২০, ২:১৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

১২ অক্টোবর পাপিয়ার বিরুদ্ধে অস্ত্র মামলার রায়


২৭ সেপ্টেম্বর ২০২০ রবিবার, ০৫:২৭  পিএম

বহুমাত্রিক ডেস্ক


১২ অক্টোবর পাপিয়ার বিরুদ্ধে অস্ত্র মামলার রায়

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর বিরুদ্ধে অস্ত্র মামলায় রায় ঘোষণার জন্য ১২ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

রোববার ঢাকা মহানগরের ১ নম্বর স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক কে এম ইমরুল কায়েশ রায় ঘোষণার এ তারিখ ঠিক করেন।এর আগে পাপিয়ার পক্ষে যুক্তিতর্ক শুনানি উপস্থাপন করেন তার আইনজীবী সাখাওয়াত উল্লাহ।

এর আগে, রাষ্ট্রপক্ষ থেকে যুক্তিতর্ক উপস্থাপন করা হয়। রাষ্ট্রপক্ষ থেকে আসামিদের সর্বোচ্চ সাজা যাবজ্জীবন কারাদণ্ড চাওয়া হয়েছে।মামলার অপর আসামি পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর পক্ষে আদালতে যুক্তিতর্ক উপস্থাপন আগেই শেষ করা হয়।

যুক্তিতর্ক শুনানি উপলক্ষে কারাগার থেকে পাপিয়া ও তার স্বামী মফিজুরকে আদালতে হাজির করা হয়।এ মামলায় গত ৮ সেপ্টেম্বর অভিযোগপত্রের ১২ সাক্ষীর মধ্যে ১২ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়। ২৩ আগস্ট পাপিয়া ও তার স্বামী মফিজুরের বিরুদ্ধে এ মামলায় অভিযোগ গঠন করেন আদালত।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জাল টাকা বহন ও অবৈধ টাকা পাচারের অভিযোগে পাপিয়া ও তার স্বামী মফিজুরসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।