Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ শ্রাবণ ১৪২৭, বুধবার ১২ আগস্ট ২০২০, ৩:৫১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সম্পাদক রাহাত খান হাসপাতালে ভর্তি


২১ জুলাই ২০২০ মঙ্গলবার, ১১:০৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


সম্পাদক রাহাত খান হাসপাতালে ভর্তি

ঢাকা: প্রখ্যাত সাংবাদিক ও কথাশিল্পী রাহাত খানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। তবে রোবরার রাতে তার অবস্থা বেশি খারাপ হলে চিকিৎসকের পরামর্শে সোমবার রাতে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তার স্ত্রী অপর্ণা খান।

তিনি বলেন, রাহাত খান দীর্ঘদিন থেকে হৃদরোগ, কিডনি, ডায়বেটিস রোগে ভুগছেন। করোনার কারণে তিনি সার্বক্ষণিকভাবে বাসায় অবস্থান করছিলেন। কিন্তু গত দুই তিন দিন থেকে খেতে পারছেন না। যার জন্য তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। এর মধ্যে গত রোববার খাট থেকে নামতে গিয়ে মেজেতে পড়ে মাজায় আঘাত পান। এই অবস্থায় চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন

দেশের বিশিষ্ট এ কথাসাহিত্যিক সোমবার রাত ৯টায় এক ফেসবুক লাইভ অনুষ্ঠানে যুক্ত হবার কথা ছিলো। অনুষ্ঠানের সঞ্চালক অপর্ণা খান ফেসবুকে জানান, রাহাত খান খুব অসুস্থ, আমি তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছি। সবাই দোয়া করবেন। আজকের অনুষ্ঠান করা সম্ভব না।

সাংবাদিক রাহাত খানের বয়স এখন ৮২ বছর। তিনি ১৯৬৯ সালে দৈনিক সংবাদ পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে দৈনিক ইত্তেফাকের সহকারী সম্পাদক ও ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। ২০১৩ সালে তার সম্পাদনায় প্রকাশিত হয় দৈনিক বর্তমান।

রাহাত খানকে ১৯৯৬ সালে একুশে পদক ও ১৯৭৩ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারে ভূষিত করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

গণমাধ্যম -এর সর্বশেষ