Bahumatrik :: বহুমাত্রিক
 
১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, শনিবার ৩০ মে ২০২০, ৮:০৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

শরীয়তপুরে আইসোলেশনে ভর্তির ৩ ঘণ্টা পর যুবকের মৃত্যু


০১ এপ্রিল ২০২০ বুধবার, ১১:০০  এএম

বহুমাত্রিক ডেস্ক


শরীয়তপুরে আইসোলেশনে ভর্তির ৩ ঘণ্টা পর যুবকের মৃত্যু

ঢাকা : শরীয়তপুরে আইসোলেশনে ভর্তি হওয়ার তিন ঘণ্টা পর এক যুবকের (৩৫) মৃত্যু হয়েছে। তিনি একটি বালু উত্তোলনের খননযন্ত্রের শ্রমিক ছিলেন। তাঁর বাড়ি জেলার নড়িয়া উপজেলার একটি গ্রামে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয় ওই যুবককে। তাঁর জ্বর, কাশি ও গলাব্যথা থাকায় তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। রাত সোয়া ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।

শরীয়তপুর সদর হাসপাতাল সূত্র জানায়, গত ১৯ মার্চ কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন নড়িয়া উপজেলার ওই যুবক। পরীক্ষায় তাঁর যক্ষ্মা রোগ ধরা পড়ে। তাঁকে ওই রোগের চিকিৎসা দেওয়া হয়। ২৩ মার্চ তিনি সদর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে চলে যান। এরপর গতকাল মঙ্গলবার দুপুর থেকে তিনি শ্বাসকষ্টে ভুগতে থাকেন। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে করোনা সন্দেহে আইসোলেশনে রাখেন।

শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মুনির আহমেদ খান বলেন, ওই ব্যক্তি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। তাঁর শারীরিক অবস্থা ভালো ছিল না। যেহেতু শ্বাসকষ্ট রয়েছে ও তিনি নড়িয়া উপজেলার বাসিন্দা, তাই করোনা থাকতে পারে এমন ধারনা করে তাঁকে আইসোলেশনে রাখা হয়েছিল।

হাসপাতাল সূত্র আরো জানায়, বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছিল। সেখানে দায়িত্বরতরা ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছিলেন। চিকিৎসা দেওয়া অবস্থায় তিনি মারা যান। এখন তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

জাতীয় -এর সর্বশেষ