Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৫:১৯ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

লক্ষ্মীপুরে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত


২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, ০৯:৫৩  এএম

লক্ষ্মীপুর সংবাদদাতা

বহুমাত্রিক.কম


লক্ষ্মীপুরে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে একটি পরিত্যক্ত ইটভাটা থেকে আরিফ হোসেন নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবারভোরে সদর উপজেলার শাকচরের ভোলা কমিশনারের ফিশারিজ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একদল ডাকাত সশস্ত্র অবস্থায় নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় যায় টহল পুলিশের একটি দল।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়তে ছুড়তে দিগবিদিক ছোটাছুটি করে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে তাদের গ্রেফতারের চেষ্টা করে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক যুবককে পড়ে থাকতে দেখে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানায় পুলিশ। ওই সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ৩ রাউন্ড কার্তুজ ও দুটি ছুরি উদ্ধার করে পুলিশ।

পরে খবর পেয়ে নিহতের স্বজনরা হাসপাতালে এসে তার মরদেহ শনাক্ত করে। নিহত যুবক শাকচর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শুক্কুর আলীর ছেলে। সে এলাকায় সিএনজি অটোরিক্সা চালক এবং গত ৪-৫ দিন আগে ঢাকা যাওয়ার পথে ফেনী জেলা থেকে নিখোঁজ হন বলে দাবি স্বজনদের। তবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।