Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ আশ্বিন ১৪২৬, সোমবার ১৪ অক্টোবর ২০১৯, ৯:২৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মাদক বিক্রির সময় সাবেক সংসদ সদস্য পটল ও পুতুলের ছেলে গ্রেপ্তার


২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, ০৯:৫৫  পিএম

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


মাদক বিক্রির সময় সাবেক সংসদ সদস্য পটল ও পুতুলের ছেলে গ্রেপ্তার

বগুড়া :  বগুড়ায় মাদক বিক্রির সময় আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি প্রয়াত মোস্তাফিজার রহমান পটল ও বগুড়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলে রাহিদ মোস্তাফিজকে (৪৫) গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার রাতে শহরের কালিতলায় নির্মাণাধীন বাড়ি থেকে তাকে ৫৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়। ডিবির এসআই ইনামুল ইসলাম তার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন।

ডিবি পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী জানান, রাহিদ মোস্তাফিজ বগুড়া শহরের কালিতলা এলাকার আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি প্রয়াত মোস্তাফিজার রহমান পটল এবং জেলা আওয়ামী লীগ নেত্রী ও সংরক্ষিত আসনের সাবেক এমপি কামরুন নাহার পুতুলের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ভারতের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহের পর এলাকায় এনে বিক্রি করে আসছেন। শুক্রবার রাত ৮টার দিকে রাহিদ শহরে কালিতলা এলাকার নির্মাণাধীন একটি বাড়িতে মাদক বিক্রি করছেন। এমন গোপনে সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে রাহিদ পালানোর চেষ্টা করলে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৫৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৪৭ হাজার টাকা পাওয়া যায়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাহিদ মোস্তাফিজ মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।