Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ ফাল্গুন ১৪২৭, শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ৫:৪০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিআরটিসি পরিচালনা পর্ষদ সদস্য হলেন ডাঃ মাসা 


২৪ জানুয়ারি ২০২১ রবিবার, ০৯:১৮  পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

বহুমাত্রিক.কম


বিআরটিসি পরিচালনা পর্ষদ সদস্য হলেন ডাঃ মাসা 

বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অফ কমার্স ইন্ড্রাস্টিজ এর সভাপতি মোঃ আমিনুল হক শামীম (সিআইপি) সুযোগ্য কণ্যা ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র, মহানগর আওয়ামী লীগের সহ-সভপতি মোঃ ইকরামুল হক টিটু’র ভাতিজি, ডা: মাহজাবিন হক মাসা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এর পরিচালনা পর্ষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের বিআরটিসি শাখার সহকারি সচিব মোঃ লিয়াকত আলী স্বাক্ষরিত মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপণে শামীম এন্টার প্রাইজ প্রাইভেট লিমিটেডের কর্পোরেট পরিচালক হিসেবে ডা. মাহজাবিন হক মাসাকে আগামী তিন বছরের জন্য বিআরটিসি পরিচালনা পর্ষদের সদস্য নির্বাচন করা হয়।

বিআরটিসি পরিচালনা পর্ষদের নির্বাচিত নয়া সদস্য ডা. মাহজাবিন হক মাসাকে অভিনন্দন জ্ঞাপন করে বিআরটিসি’র চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোঃ এহছানে আলী জানান, জাতির জনক বঙ্গবন্ধুর দিকনির্দেশনায় প্রতিষ্ঠিত সেবামূলক বাণিজ্যিক রাষ্ট্রীয় পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)। এই সরকারি সংস্থাটিতে ডাঃ মাসা’র মূল্যবান পরামর্শ ও নির্দেশনায় প্রতিষ্ঠানটি জনসাধারণের কাঙ্খিত সেবা নিশ্চিত করবে বলে প্রত্যাশা করেন বিআরটিসি’র চেয়ারম্যান।

এদিকে বিশিষ্ট শিল্পপতি, রাজনীতিবিদ সমাজসেবী মোঃ আমিনুল হক শামীম সিআইপি’র সুযোগ্য কণ্যা ডা. মাহজাবিন হক মাসাকে বিআরটিসি’র পরিচালনা পর্ষদের সদস্য নির্বাচিত করায় ময়মনসিংহের বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। অভিনন্দন বিবৃতিদাতাগণ হলেন- ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মন্তা, মহাসচিব মাহবুবুর রহমান, সম্পাদক (বাস) শামসুল আলম তালুকদার, সম্পাদক (ট্রাক) রবিউল হোসেন শাহীন, সম্পাদক (কোচ) সামনাথ সাহা, সম্পাদক (মিনিবাস) দুধনাথ প্রসাদ গুপ্ত, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডিস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ মটর যান কর্মচারি ইউনিয়ন সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পদক সানোয়ার হোসেন চানু।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।