Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ মাঘ ১৪২৭, রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৩:১৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বঙ্গবন্ধু টি-২০: উদ্বোধনী দিনে মুখোমুখি হচ্ছে খুলনা-বরিশাল


২৪ নভেম্বর ২০২০ মঙ্গলবার, ০৯:২৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


বঙ্গবন্ধু টি-২০: উদ্বোধনী দিনে মুখোমুখি হচ্ছে খুলনা-বরিশাল

বঙ্গবন্ধু টি-২০ কাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে জেমকন খুলনা ও ফরচুন বরিশাল। ক`দিন আগে দল নিয়ে নিজের অসন্তুষ্টির কথা জানালেও, আসর শুরুর আগে সেই দলেই আস্থা রাখছেন তামিম ইকবাল। আর খুলনা চায় শুধু কাগজে-কলমে না, মাঠের খেলাতেও তাদের শক্তিমত্তার প্রমাণ দিতে। দু`দলেরই লক্ষ্য প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে আসর শুরু করার। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

নামের আগে বিপিএল নেই। কিন্তু আবহ অনেকটা সেই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের মতই। বিদেশি ক্রিকেটার না থাকলেও দেশের তারকাদের ছড়াছড়ি।

এদিক দিয়ে আসরের অন্য চার দলের চেয়ে কাগজের হিসেবে এগিয়ে জেমকন খুলনা। মাহমুদউল্লাহ, সাকিব-ইমরুল, বিজয়, আল আমিন- নামগুলোই দেয় যার যথার্থতা। আসর মাঠে গড়ানোর আগেই গায়ে লেগে গেছে ফেবারিটের তকমা। তবে এতেই নির্ভার হওয়ার সুযোগ নেই। খুলনার অধিনায়কও দিলেন তেমন বার্তা। মাঠের খেলাতেই তারা প্রমাণ দিতে চান ফেবারিট তকমার।

জেমকন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, `দল শক্তিশালী। যত বড় নামই থাকুক না কেনো মাঠের পারফরম্যান্সই মূখ্য। বড় নামের রেপুটেশন যাদের আছে তাদের প্রমাণ করার তাগিদ থাকে। এটা থাকা স্বাভাবিক। আমাদের প্রমাণের অনেক কিছু আছে। প্রমাণের লক্ষ্যেই মাঠে নামবো।`

মাহমুদউল্লাহ`র ঠিক বিপরীত অবস্থা তামিম ইকবালের ফরচুন বরিশালের। ক`দিন আগে দল নিয়ে নিজের অসন্তুষ্টির কথা বলেছিলেন সরাসরি। তবে ভোল পাল্টে এবার সেই দল নিয়েই দেখছেন আশা। বড় দলের তকমা না থাকাটাই তার কাছে ইতিবাচক।

ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল বলেন, `সবাই কাগজে কলমে সেরা দল হলে টুর্নামেন্ট জিতে যেতো। আমার যে প্লেয়ার আছে সবার ভালো খেলার সামর্থ্য আছে। কোনো না কোনো জায়গায় নিজেদের প্রমাণ করেছে সবাই। আমার বিশ্বাস ম্যাচে ভালো ভাবে শুরু করবো। ওরা নতুন হলেও ভালো খেলবে আমার বিশ্বাস`

প্রথম ম্যাচ হওয়ায় সতর্ক দু`দলই। তবে দলের সঠিক সমন্বয় খোঁজার সঙ্গে শুরুটা জয় দিয়ে করতে চান দু`দলের অধিনায়ক।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।