Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ চৈত্র ১৪২৭, সোমবার ১২ এপ্রিল ২০২১, ৬:৪৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সুখন, সম্পাদক মাসুদ


২৫ ফেব্রুয়ারি ২০২১ বৃহস্পতিবার, ১১:০৯  এএম

ত্রিশাল প্রতিনিধি

বহুমাত্রিক.কম


নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সুখন, সম্পাদক মাসুদ

ময়মনসিংহ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শিক্ষক সমিতির সভাপতি ড. মুহম্মদ এমদাদুর রাশেদ সুখন ও মো. মাসুদ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার অনলাইন ও অফলাইনে ভোটগ্রহণের পর বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. আরিফুর রহমান। নির্বাচনে অংশগ্রহণকারী দুটি প্যানেলই আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু নীলদলের।

সভাপতি পদে ড. মুহম্মদ এমদাদুর রাশেদ সুখন পেয়েছেন ১০২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রফিকুল আমিন ৭৬ ভোট পান। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে মো. মাসুদ চৌধুরী ১১৪ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কল্যানাংশু নাহা ৬৯ ভোট পান।

এছাড়া সহ-সভাপতি আল জাবির, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো রাকিবুল হাসান রাকিব, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম তোকদার, কোষাধ্যক্ষ প্রহলাদ চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক আলভী রিয়ালাদ মালিক , ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূরে আলম ও দপ্তর সম্পাদক মো রিয়াজুল ইসলাম নির্বাচিত হন।

পাশাপাশি সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যার শিক্ষক নাজমুল হাসান পলাশ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চন্দন কুমার পাল, আইন ও বিচার বিভাগের কাজী ইকরামুল হক আশিক, পরিসংখ্যান বিভাগের আব্দুল মুয়ীদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের রোবাইয়া শাহরিন লিরা এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের মাহমুদা শিকদার।

নির্বাচনে মোট ১৯৪ ভোটের মধ্যে কাস্ট হয়েছে ১৯১ ভোট। অনলাইনে ভোট দেয়ার জন্য রেজিষ্ট্রেশন করেছিলেন ৫৯ শিক্ষক। সেখান থেকে ভোট দিয়েছেন ৫৮ শিক্ষক। নব নির্বাচিত শিক্ষক সমিতির কমিটিকে শুভেচ্ছা জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ জালাল উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী। উল্লেখ্য, এবার সরাসরি ভোটদানের পাশাপাশি অনলাইনে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব সফটওয়্যারের মাধ্যমে ভোট দেয়ারও সুযোগ ছিল।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।