Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ ফাল্গুন ১৪২৭, সোমবার ০৮ মার্চ ২০২১, ১২:২৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

চিকিৎসক বার্তা’র প্রশংসায় ভারতীয় হাইকমিশনার


১২ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার, ০১:১০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


চিকিৎসক বার্তা’র প্রশংসায় ভারতীয় হাইকমিশনার

চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক পত্রিকা ‘চিকিৎসক বার্তা’র ভূয়শী প্রশংসা করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। বাংলাদেশ ও ভারতের ঐতিহাসিক সম্প্রীতি রক্ষায় পত্রিকাটি ‘বেশ ভাল কাজ করছে’ বলে মন্তব্য করেছেন হাই কমিশনার। একই সঙ্গে তিনি করোনাকালে মানুষের কল্যাণে অবিরাম কাজ করে যাওয়ার জন্য চিকিৎসা বার্তার প্রশংসা করে এটি অব্যাহত রাখার আহ্বান জানান।

সম্প্রতি চিকিৎসা বার্তা’র নির্বাহী সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ ভারতীয় হাই কমিশনারের বাসভবন ইন্ডিয়া হাউসে সাক্ষাৎ করতে গেলে হাই কমিশনার পত্রিকাটির সম্পর্কে এসব মন্তব্য করেন। ডা. সুব্রত ঘোষ এসময় হাই কমিশনারকে চিকিৎসক বার্তার করোনাকালীন বিশেষ সংখ্যা হস্তান্তর করেন।

এই মতবিনিময়ে আরও উপস্থিত ছিলেন চিকিৎসক বার্তা’র আন্তর্জাতিক সম্পাদক রাজীব পোদ্দার, ব্যবস্থাপনা সম্পাদক তথ্য প্রযুক্তিবিদ নিভেল চক্রবর্তী ও সম্পাদক মণ্ডলীর সদস্য ডা. দেবাশীষ সাহা তন্ময়। ভারতীয় হাইকমিশনার চিকিৎসক বার্তার উত্তরোত্তর সম্মৃদ্ধি কামনা করেন এবং করোনাকালে চিকিৎসক বার্তার জনসতেনতামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, চিকিৎসক বার্তা পরিবার করোনাকালের প্রথম থেকেই অনলাইনে টেলিমেডিসিন সেবা ও লাইভ স্বাস্থ্য সচেতনতামূলক অনুষ্ঠান পরিচালনা করে আসছে। জেলা প্রশাসন সাতক্ষীরার সাথে যৌথভাবে সাপ্তাহিক অনলাইন হেলথ সার্ভিস পরিচালনা করছে চিকিৎসক বার্তা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।