Bahumatrik :: বহুমাত্রিক
 
২৭ আষাঢ় ১৪২৭, রবিবার ১২ জুলাই ২০২০, ৮:৩০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

চট্টগ্রামে আরও ২১৫ জনের করোনা শনাক্ত


২৮ মে ২০২০ বৃহস্পতিবার, ১০:৩৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


চট্টগ্রামে আরও ২১৫ জনের করোনা শনাক্ত

সাংবাদিক, পুলিশ, চিকিৎসক, সিটি করপোরেশনের কাউন্সিলরসহ চট্টগ্রামে নতুন করে আরও ২১৫ জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। সব মিলিয়ে চট্টগ্রাম জেলায় এই পর্যন্ত সংক্রমিত হয়েছেন মোট দুই হাজার দুইশ জন। এছাড়া মারা গেছেন ৬১ জন এবং সুস্থ হয়েছেন ১৯১ জন।

আক্রান্তদের মধ্যে ১৮২ জন চট্টগ্রাম মহানগরীর এবং ৩৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। বুধবার রাতে চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য নিশ্চিত করেন।চট্টগ্রামের বিআইটিআইডি, চমেক, সিভাসু ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে জেলার ৬০২টি নমুনা পরীক্ষা করে ২১৫ জনের করোনা শনাক্ত হয়।

সিভিল সার্জন জানান, বুধবার চট্টগ্রামের ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২০৯টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৩৮ জন নগরীর আর একজন উপজেলার বাসিন্দা।চমেক ল্যাবে ২৫৯টি নমুনা পরীক্ষা করে ১৩৮ জনের করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে নগরী ১২৯ জন এবং বিভিন্ন উপজেলার নয়জন করোনা সংক্রমিত হয়েছেন।

সিভাসু’র ল্যাবে ১০০টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৬ জন নগরী এবং ২০ জন বিভিন্ন উপজেলার।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রাম জেলার ৩৪টি নমুনা পরীক্ষা হয়। এতে চট্টগ্রামের তিনজনের শরীরের কোভিড-19 অস্তিত্ব শনাক্ত হয়। এই তিনজন উপজেলা বাসিন্দা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

জাতীয় -এর সর্বশেষ