Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ ভাদ্র ১৪২৬, রবিবার ২৫ আগস্ট ২০১৯, ৫:২৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

‘গরু মোটাতাজাকরণে ক্ষতিকর রাসায়নিক নয়’


১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার, ০৯:২৩  পিএম

টি.আই সানি, শ্রীপুর প্রতিনিধি

বহুমাত্রিক.কম


‘গরু মোটাতাজাকরণে ক্ষতিকর রাসায়নিক নয়’

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে মাদক নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালত পরিচালনা বৃদ্ধি, ক্ষতিকর রাসায়নিক দিয়ে গরু মোটা তাজাকরন প্রক্রিয়া ও গরু চুরির প্রবণতা মোকাবিলার ওপর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় গুরুত্ব আরোপ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামছুল অরেফীনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ জোহরা, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, লুৎফুন্নাহার মেজবাহ প্রমূখ।

সভায় শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম প্রধান বলেন, মাদক নিয়ন্ত্রণের জন্য পুলিশ বিভাগের পাশাপাশি প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে আরও তৎপর হতে হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল অরেফীন বলেন, মাদকের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা বৃদ্ধি করা হবে। সামনে ঈদ উপলক্ষ্যে কেউ যাতে ক্ষতিকর রাসায়নিক ব্যবহার করে গরু মোটাতাজাকরণ করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন বলেন, গত মাসে মাদকের ওপর ২৭টি মামলা রুজু হয়েছে। কমপক্ষে ৩৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Netaji Subhash Chandra Bose
BRTA
Bay Leaf Premium Tea

কৃষি -এর সর্বশেষ