Bahumatrik :: বহুমাত্রিক
 
১৮ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০২ এপ্রিল ২০২০, ১১:২০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

করোনা প্রতিরোধে মানুষের পাশে এন্টি ড্রাগ অ্যালায়েন্স


২৫ মার্চ ২০২০ বুধবার, ০৮:১৯  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


করোনা প্রতিরোধে মানুষের পাশে এন্টি ড্রাগ অ্যালায়েন্স

সাভার: করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন এন্টি ড্রাগ অ্যালায়েন্স।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সুবিধাবঞ্চিত ১ হাজারের অধিক মানুষের মাঝে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করেছে সংগঠনটি। বুধবার সকালে সাভারের উত্তর জামসিং এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাভার পৌর কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সভাপতি ও সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মিঠুন সরকার, উত্তর জামসিং বাইতুল হাদী কেন্দ্রীয় জামে মসজিদের সহ-সভাপতি হাজী মোঃ সানোয়ার হোসেন, অর্থ সম্পাদক হাজী মো: হাসান মোল্লা, সাভার ফ্রেন্ডস সোস্যাল ক্লাবের সভাপতি শামীম হোসেন, সহ-সভাপতি হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম অনিক ও এন্টি ড্রাগ অ্যালায়েন্সের দপ্তর সম্পাদক সুমন আহম্মেদসহ সংগঠনের নেতা-কর্মীরা। এর আগে ফার্মগেট, গুলিস্তানসহ বিভিন্ন জায়গায় মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রতিনিধিরা জানান, সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে পথচারী, বিশেষ করে নিম্ন আয়ের লোকদের জন্য। সংগঠনটির সাধারণ সম্পাদক বেণু রাজ জানান, দেশের বিভিন্ন এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করা হচ্ছে। এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সভাপতি ও সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মিঠুন সরকার বলেন, যাদের পক্ষে মাস্ক ও হাত ধোয়ার সাবান কেনা কষ্টকর, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসব কাজ এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সদস্যদের নিজস্ব অর্থায়নেই করা হয় বলেও জানিয়েছেন তিনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।