Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ কার্তিক ১৪২৭, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৪:২৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়া প্রেস ক্লাবে বিস্ফোরণ: ঘটনাস্থল পরিদর্শনে পিবিআই


২৯ সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার, ০২:০৪  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়া প্রেস ক্লাবে বিস্ফোরণ: ঘটনাস্থল পরিদর্শনে পিবিআই

সাভারের আশুলিয়া প্রেস ক্লাব চত্ত্বরে শনিবার রাতে দুটি ককটেল বিস্ফোরণের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিবিআই এর একটি দল। এছাড়া ঘটনার পরপর রাতেই সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করেন। রোববার ঢাকা জেলা পিবিআই এর পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করা হয়।

ঢাকা জেলা পিবিআই এর পুলিশ পরিদর্শক আলী ফরিদ আহমেদ জানান, প্রেস ক্লাব চত্ত্বরে বিস্ফোরণের ঘটনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেছি। এঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। তবে মামলা দায়ের করা হলে পরবর্তীতে আইনি সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত সংগ্রহ করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে সনাক্ত করা যায়নি। এঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এদিকে, প্রেস ক্লাবে বোমা মেরে সাংবাদিকদের হত্যা চেষ্টার প্রতিবাদে নবীনগর-চন্দ্রা মহাসড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সাংবাদিক, শ্রমিক নেতা, ক্যাবল অপারেটরসহ আশুলিয়ার বিভিন্ন স্তরের লোকজন।

উল্লেখ্য, শনিবার রাত ৮ টা ১০ মিনিটে প্রেস ক্লাব চত্ত্বরে দুই মিনিটের ব্যবধানে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটে। যার মধ্যে একটি ককটেল সময় টিভির জেলা সাব-ব্যুরো প্রধান মোজাফ্ফর হোসেন জয় এর গাড়ির নিচে বিস্ফোরণ হয়। তবে এতে কেউ হতাহত না হলেও আতঙ্কিত সাংবাদিকরা জীবনের নিরাপত্তা চেয়েছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

গণমাধ্যম -এর সর্বশেষ