Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ চৈত্র ১৪২৬, রবিবার ২৯ মার্চ ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিক্রয় প্রতিনিধি আটক


১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার, ০৯:২০  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিক্রয় প্রতিনিধি আটক
 
সাভারের আশুলিয়ায় এক মাদ্রাসা ছাত্রী (১৬) কে ধর্ষণের অভিযোগে সালমান শেখ (২৫) নামের ডেনিশ কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে আটক করেছে পুলিশ। ঘটনায় ভোক্তাভোগী ওই ছাত্রী বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা (নং ৫৬) দায়ের করেছেন।
 
সোমবার সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন। এর আগে রবিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে আশুলিয়ার চারাবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
 
আটককৃত সালমান শেখ খুলনার তেরখাদা থানাধীন হাড়িখালী গ্রামের মৃত তমজিদ শেখের ছেলে। তিনি আশুলিয়ার চারাবাগ এলাকার বিপুলের বাড়িতে ভাড়া থেকে ডেনিশ কোম্পানীতে বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী করতেন।
 
ভুক্তভোগীর অভিযোগ মতে, অভিযুক্তের স্ত্রী গ্রামের বাড়িতে থাকার কারণে একই বাসার ভাড়াটিয়া মাদ্রাসা ছাত্রীকে কৌশলে তার কক্ষে ডেকে নেয় এবং ঘরের দড়জা বন্ধ করে দেয়। একপর্যায়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে সালমান শেখ। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং সালমানকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ভুক্তভোগী ও অভিযুক্তকে থানায় নিয়ে আসেন।
 
এব্যাপারে অভিযুক্তের স্বজন সিরাজুল ইসলাম জানান, সালমানের স্ত্রী অন্তঃসত্ত্বা থাকার সুবাদে সে গ্রামের বাড়িতেই থাকেন। এদিকে একই ভাড়া বাসায় থাকার সুবাদে ওই মাদ্রাসা ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের জেরে রবিবার বিকেলে ওই মাদ্রাসা ছাত্রী সালমানের কক্ষে আসে এবং তারা শারীরিকভাবে মেলামেশা করে। একপর্যায়ে মেয়েটি তার আত্মীয় স্বজনদের জানিয়ে কৌশলে সালমানকে কক্ষে আটকে রাখে এবং টাকা দাবী করে। পরে স্থানীয়দের সহায়তায় থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।পরে সোমবার সকালে ধর্ষনের ঘটনা সাজিয়ে মামলা করেন। বিষয়টি পূর্বপরিকল্পিত বলেও অভিযোগ করেন তিনি।
 
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন বলেন, আটক সালমানের সাথে ভুক্তভোগীর প্রেমের সম্পর্ক ছিলো। তবে ভুক্তভোগীর ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। এ ঘটনায় সকালে মামলা দায়ের হয়েছে। ওই মামলায় আটক সালমানকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়ে। সেই সাথে ভুক্তভোগীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ওসিসিতে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।