Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ অগ্রাহায়ণ ১৪২৬, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ১১:৪৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আবরারের মৃত্যু: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি


০৪ নভেম্বর ২০১৯ সোমবার, ১২:২৩  এএম

বহুমাত্রিক ডেস্ক


আবরারের মৃত্যু: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

ঢাকা :মোহাম্মাদপুরে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে দৈনিক প্রথম আলোর সাময়িকী কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাইমুল আবরার (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

কলেজটির সাবেক শিক্ষার্থী ওবায়েদ আহমেদের পক্ষ থেকে রবিবার প্রথম আলো কর্তৃপক্ষের কাছে এ নোটিশ পাঠান আইনজীবী মো. ফয়েজ উল্লাহ (ফয়েজ)।নোটিশপ্রাপ্তির তিন দিনের মধ্যে প্রথম আলোর প্রকাশক, সম্পাদক ও কিশোর আলোর সম্পাদককে নাইমুল আবরারের পরিবারকে ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। অন্যথায় আইনের আশ্রয় নেয়া হবে বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

এছাড়া, নোটিশে শিক্ষাপ্রতিষ্ঠানে এ ধরনের অনুষ্ঠান আয়োজনে অনুমতি দেয়ার আগে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা এবং নিরাপদ বিদ্যুৎ সংযোগ নিশ্চিতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে তথ্য সচিব, শিক্ষা সচিব ও বিদ্যুৎ,জ্বালানি ও খনিজ সম্পদ সচিবকে অনুরোধ করা হয়েছে।

 গত শুক্রবার ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ প্রাঙ্গণে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালে মঞ্চের পেছনে বিদ্যুৎস্পৃষ্ট হন ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরার। আয়োজকরা তাকে উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক নাইমুলকে মৃত ঘোষণা করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।