Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

৩ হাজার টাকার জন্য বিদ্যুৎ পেল না একটি পরিবার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪২, ৬ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

৩ হাজার টাকার জন্য বিদ্যুৎ পেল না একটি পরিবার

নওগাঁ : নওগাঁর মহাদেবপুরে ৩হাজার টাকা দিতে না পারায় বিদ্যুৎ পেল না একটি পরিবার। ঘটনাটি ঘটেছে উপজেলার নিজামপুর গ্রামে।

জানা গেছে, বর্তমান সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার উদ্যোগের অংশ হিসাবে পল্লী বিদ্যুৎ সমিতি নিজামপুর গ্রামে বিদ্যুৎ সংযোগ প্রদানের জন্য টেকেন সিট তৈরি করে। এ টেকেন সিট তৈরির পর এ টেকেন সিটের ১নং গ্রাহক সুধির চন্দ্রের কাছ থেকে অফিস খরচের নাম করে স্থানীয় শাহজান, নিবাশ ও দিনেশ ৩ হাজার টাকা চাঁদা দাবি করে।

সুধির চন্দ্র এ চাঁদা দিতে না পারায় ঠিকাদারের লোকদের ম্যানেজ করে টেকেন সিটের নকশা পরিবর্তন করে তার বাড়ী বাদ দিয়ে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে বলে সুধির চন্দ্র অভিযোগ করেন। টেকেন সিট অনুযায়ী লাইন নির্মানের জন্য নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার, এক্স এন ও আর,ই বরাবর লিখিত অভিযোগ দিয়েও কোন কাজ হয়নি।

স্থানীয় আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম অভিযোগ করেন, চাঁদা দিতে না পারায় সুধির চন্দ্রের বাড়ী বাদ দেয়ার জন্য টেকেন সিট পরিবর্তন করে অন্য দিক থেকে বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে।

এব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতির আর,ই আবু হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অফিসে কোন টাকা লাগেনা তবে কেউ টাকা তুললে সেটা স্থানীয় ব্যাপার। তবে টেকেন সিট পরিবর্তনের বিষয় স্বীকার করে তিনি বলেন, স্থানীয় লোকদের অনুরোধে টেকেন সিট পরিবর্তন করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer