Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪

পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের বৃত্তি পেল ১৭ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৯, ২২ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের বৃত্তি পেল ১৭ শিক্ষার্থী

ছবি: বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গঠিত পাইওনিয়ার এডুকেশন ট্রাষ্টের ২য় মেধা বৃত্তি ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে ১৭ জন মেধা বৃত্তি প্রাপ্তদের মাঝে নগদ অর্থ, ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ বিভিন্ন উচ্চতর শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পড়াশুনার পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলে সমাজ সেবার হাত প্রসারিত করেছেন। ‘পাইওনিয়ার এডুকেশন ট্রাস্ট’ গঠনের মধ্য দিয়ে দু’বছর ধরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করে আসছে।

সংগঠনের সভাপতি এম.ডি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মতিউর রহমান শিমুর সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পতনউষার ইউপি চেয়ারম্যান তওফিক আহমদ, সমাজ সেবক আব্দুল হান্নান, প্রধান শিক্ষক মো. ফয়েজ আহমদ, অধ্যক্ষ মো. নেছার আলী। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, মিছবাহ উদ্দীন, আশরাফুল আলম, ইসতিয়াকুর রহমান ও আলী রাজা আবু সুন্নাহ।

আয়োজকরা জানান, ২০১৬ সনের নভেম্বর মাসে পতনউষার ও কামারচাক ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ২৫০ জন শিক্ষার্থী মেধাবৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। এরমধ্যে উত্তীর্ণ ১৭ জন শিক্ষার্থীকে পর্যায়ক্রমে এক হাজার, সাতশত ও পাঁচশত টাকা হারে নগদ অর্থ, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer