Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দু’টি বাংলা ছবি প্রযোজনায় প্রিয়াঙ্কা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৫১, ২৭ এপ্রিল ২০১৭

আপডেট: ০২:০৯, ২৭ এপ্রিল ২০১৭

প্রিন্ট:

দু’টি বাংলা ছবি প্রযোজনায় প্রিয়াঙ্কা

ঢাকা : আঞ্চলিক ছবির প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার টান ছোট থেকেই। এ বার সেই আঞ্চলিক ছবি নিয়ে কিছু করতে চান তিনি। ভোজপুরি, মরাঠি, পঞ্জাবি, সিকিমিজ, কোঙ্কনি ছবিতে তাঁর প্রযোজনা সংস্থা ‘পার্পেল পেবল পিকচার্স’ ইতিমধ্যেই হাত দিয়েছে।

দু’টি বাংলা এবং একটি নেপালি ছবিও প্রযোজনা করবেন প্রিয়াঙ্কা। বাংলা ছবি দু‌’টির নামও ঠিক হয়ে গিয়েছে। প্রথমটি ‘বৃষ্টির অপেক্ষায়’, আর দ্বিতীয়টি ‘বাসস্টপে কেউ নেই’।

ছবি দু’টির কাস্টিং কী হবে তা নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে বলিউডের বাঙালি চেনামুখেরাই থাকছেন ছবিতে। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রাহুল বসু থাকছেন একটি ছবিতে। কথাও অনেকটা এগিয়ে গিয়েছে তাঁদের সঙ্গে। প্রিয়াঙ্কাকেও একটি ছবিতে ‘ক্যামেও’ করতে দেখা যেতে পারে।

প্রিয়াঙ্কা যে সময় আমেরিকায় ছিলেন, তখন কলকাতায় বেশ কয়েকবার ঢুঁ মেরে গিয়েছেন তাঁর মা মধু চোপড়া। তিনি জানিয়েছেন, ‘‘পার্পেল পেবল পিকচার্স সব সময়েই আঞ্চলিক সিনেমার পাশে রয়েছে।

আর প্রযোজক হিসাবে প্রিয়াঙ্কা চায়, ভাল গল্প যেন সব স্তরের মানুষের কাছে পৌঁছায়। বিশেষ করে যে গল্পগুলো বিশ্বের দরবারে যাওয়ার দাবি করে।’’

খুব তাড়াতাড়িই বাংলা ছবি দু’টি ফ্লোরে যেতে চলেছে বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কার মা। শোনা যাচ্ছে নেপালি ছবিটিতে অভিনয়ের জন্য প্রাক্তন ফুটবলার ভাইচুং ভুটিয়ার সঙ্গে অনেকটাই কথা এগিয়েছে ‘পার্পেল পেবল পিকচার্স’-এর। আনন্দবাজার পত্রিকা

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer