Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দিশা সংস্থার সহযোগীতায় শীতবন্ত্র বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৪, ১৭ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দিশা সংস্থার সহযোগীতায় শীতবন্ত্র বিতরণ

ছবি: বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : রোটারি ক্লাব অব গুলশান গ্রিনের উদ্যোগে ও দিশা সংস্থার সহযোগীতায় কুষ্টিয়ার মিরপুরে শীতবন্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার উপজেলার মশানে দিশা কমিউনিটি হাসপাতাল প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। দিশা সংস্থার সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুর সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক রবিউল ইসলামের পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব গুলশান গ্রিনের চ্যাটার্ড প্রেসিডেন্ট প্রফেসর ডা. হাসিনা বানু।

এসময় রোটারি ক্লাব অব গুলশান গ্রিনের বর্তমান প্রেসিডেন্ট ও আরমা গ্রুপের চেয়ারম্যান, ঢাকাস্থ কুষ্টিয়া জেলা সমিতির সহ সভাপতি আব্দুর রাজ্জাক, রোটারি ক্লাব অব গুলশান গ্রিনের ট্রেজারার এনামুল হক, যুগ্ম সম্পাদক খালেদা আক্তার ববি, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. শফিকুল ইসলাম মন্টু, সাধারণ সম্পাদক মোমিনুল হক মোমিন, আওয়ামীলীগ নেতা তকরিম উদ্দিন খান ও ইউনিয়ন মুক্তিযুদ্ধ কমান্ডার খন্দকার ছানাউল্লাহ বক্তব্য রাখেন।

এসময় নবাব সিরাজ উদ্দৌলা কলেজের অধ্যক্ষ ফরিদ উদ্দিন, ৩ নং ওয়ার্ডের সদস্য আবু বক্কর সিদ্দিক, সাবেক সদস্য শের আলী খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় ইউনিয়নের এক হাজার অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer