Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দিনাজপুরে বয়লার বিস্ফোরণে নারী শ্রমিকের মৃত্যু, আহত ২৮

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৩:২৩, ২০ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

দিনাজপুরে বয়লার বিস্ফোরণে নারী শ্রমিকের মৃত্যু, আহত ২৮

ছবি : বহুমাত্রিক.কম

দিনাজপুর : দিনাজপুরের সদর উপজেলায় যমুনা অটোমেটিক রাইস মিলের বয়লার বিস্ফোরণে ঝলসে গিয়ে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ২৭ জন শ্রমিক।

এদের মদ্যে ২৩ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। নিহতের নাম অঞ্জনা দেবী (৪২)। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বুধবার দুপুর সাড়ে ১২ টায় ২৭ জনের মধ্যে ২৩ জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়। পরে অবস্থার অবনতী হলে ১১ জনকে আংশকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখাণে চিকিৎসাধীন অবস্থায় অঞ্জনা দেবী মারা যায়।

সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের গোপালগঞ্জ মোড় শেখহাটি নামক স্থানে মের্সাস যমুনা অটোমেটিক রাইস মিলে এই ঘটনা ঘটে। জানা যায়, যমুনা অটোমেটিক রাইস মিলে ভোর সকাল থেকে ধান ছাটাইয়ের কাজ চলছিল। দুপুর ১২ টার দিকে মিলের বয়লার প্রচন্ড গরম হয়ে বিস্ফোরণ ঘটে ২৮ জন শ্রমিক আহত হয়। তাদের মধ্যে দ্রুত উদ্ধার করে ২৩ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে মিল মালিক শহরের বড় বন্দর এলাকার সুবল ঘোষের সাথে যোগাযোগ করা হলে তাৎক্ষনিক ভাবে তিনি ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer