Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

গাদ্দাফির সঙ্গে এক ফ্রেমে ক্যাটরিনা ছবি ভাইরাল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১০, ১১ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

গাদ্দাফির সঙ্গে এক ফ্রেমে ক্যাটরিনা ছবি ভাইরাল

ঢাকা : রণবীরের সঙ্গে ব্রেকআপের পর আবার সালমানের সঙ্গে সখ্যতা বেড়েছে। কিন্তু পুরনো সম্পর্কের একটি দায় রয়ে গেছে ক্যাটরিনার। পেশাগত কারণেই সেই দায়িত্ব পালন করছেন তিনি। প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে করছেন ‘জগ্গা জাসুস’-এর প্রচার। কিন্তু অতীত মানুষের পিছু বোধহয় কখনও ছাড়ে না। যেমনটি ছাড়ল না ক্যাটরিনাকেও। এর জন্য অবশ্য জুনিয়র কাপুর কিংবা সালমান খান দায়ী নন, এর যাবতীয় লিবিয়ার প্রয়াত একনায়ক মুয়াম্মর গাদ্দাফির।

স্বৈরাচারী শাসক গাদ্দাফির মৃত্যুতে প্রায় কয়েক দশকের একনায়কতন্ত্রের অবসান হয়েছিল লিবিয়ায়। কিন্তু রাষ্ট্রনেতার মৃত্যু নিয়ে রয়েছে নানা বিতর্ক। শোনা যায়, নির্মমভাবে হত্যা করা হয়েছিল রাষ্ট্রনেতাকে। গাদ্দাফির দেহ গুলিতে ঝাঁঝরা করে দিয়েছিল বিদ্রোহীরা। ২০১১ সালে প্রয়াত সেই রাষ্টনায়কের নামই ফের উঠে এসেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলির শিরোনামে। সৌজন্যে ক্যাটরিনা কাইফ। কেমন করে? সম্প্রতি গাদ্দাফির সঙ্গে বলিউড বিউটির একটি পুরনো ছবি প্রকাশ্যে এসেছে। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

আসলে ছবিটি বেশ পুরনো। যখন ক্যাটরিনা মডেলিং করতেন। তাঁর সুবাদেই বিভিন্ন দেশে ঘুরে বেড়াতেন নিজের মডেল বন্ধুদের সঙ্গে। লিবিয়াতেও একটি ফ্যাশন শোয়ে যোগ দিতে গিয়েছিলেন নায়িকা। শোয়ের শেষে তৎকালীন রাষ্ট্রনায়কের সঙ্গে পোজ দিয়েছিলেন তিনি ও তাঁর বন্ধুরা।

যার মধ্যে রয়েছেন শমিতা সিং, নেহা ধুপিয়া, অদিতি গোভিত্রিকর ও আঁচল কুমারের মতো মডেল ও অভিনেত্রীরা। ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন শমিতা। ১৫ বছর আগের এই অভিজ্ঞতা মনে রয়েছে কি? এই প্রশ্নের উত্তর তিনি নিজের বন্ধুদের কাছে জানতে চেয়েছিলেন। অবশ্য পরে কোনও অদৃশ্য কারণে পোস্টটি ইনস্টাগ্রাম থেকে ডিলিট করে দেন শমিতা। বোধহয় উত্তরটা তিনি বন্ধু মারফত পেয়ে গিয়েছিলেন, এমনটাই অনুমান অনেকের। সংবাদ প্রতিদিন

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer