Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

খালেদার দেখা না পেয়ে ফিরে গেলেন স্বজনরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০২, ২১ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

খালেদার দেখা না পেয়ে ফিরে গেলেন স্বজনরা

ঢাকা : বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে শুক্রবার রাজধানীর পুরাতন কেন্দ্রীয় কারাগারের ফটকে গিয়ে সাক্ষাত না পেয়ে ফিরে এসেছেন তার পরিবারের সদস্যরা।

শুক্রবার কারও সঙ্গে বিএনপি নেত্রী দেখা করতে রাজি হননি-কারা কর্তৃপক্ষ এমন দাবি করলেও বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, অসুস্থতার কারণ দেখিয়ে কারা কর্তৃপক্ষ তার সঙ্গে পরিবারের সদস্যদের দেখা করতে দেয়নি।

এদিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির তিন শীর্ষ নেতা খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাত করতে পারবেন। এ ধরনের নির্দেশনা এরই মধ্যে কারা কর্তৃপক্ষের হাতে পৌঁছেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকালে পুরান ঢাকার নাজিমুদ্দিন সড়কে সাবেক কেন্দ্রীয় কারাগারে যান তার বোন সেলিনা ইসলাম, ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভি, বড় ছেলে তারেক রহমানের শাশুড়ি ইকবাল মান্দ বানু ও তার মেয়ে শাহিনা খান জামান বিন্দুসহ কয়েকজন। কিছু সময় অপেক্ষার পর তারা কারা ফটক থেকে ফিরে আসেন।

কারাসূত্র জানায়, খালেদা জিয়া মেডিকেল বোর্ডের নির্দেশনা অনুযায়ী চার ধরনের ওষুধ খাচ্ছেন। তবে বড় ধরনের কোনো শারীরিক সমস্যা তার নেই। খালেদা জিয়ার আত্মীয় ডা. মামুন তাকে প্রায়ই দেখে যান। এরই মধ্যে মামুনের সঙ্গে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকও কারাগারে গিয়েছেন।

শুক্রবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেছেন বলেছেন, ‘পরিবারের সদস্যদের কারা কর্তৃপক্ষ বলেছে, ম্যাডাম উপর থেকে নিচে নামতে পারছেন না। তার শারীরিক অবস্থা খারাপ হয়ে গেছে বলে মনে হচ্ছে।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer