Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

এটি কী সামাজিক মাধ্যমে সেরা প্রেমের গল্প?

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০০, ৫ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

এটি কী সামাজিক মাধ্যমে সেরা প্রেমের গল্প?

ঢাকা : বিমানে ডালাস যাওয়ার পথে রোজে ব্লেয়ার এবং তার বয়ফ্রেন্ড আসন রদবদল করার জন্য এক তরুণীকে অনুরোধ করেছিলেন।রোজে ঐ তরুণীকে বলেছিলেন, তিনি যদি আসনটি বদল করেন, তবে তারা দু`জন একসাথে বসতে পারেন।

তার অনুরোধে তরুণী যখন আসন বদল করেন, তখন রোজে ব্লেয়ার ঠাট্টা করে বলেছিলেন, তাকে তার বয়ফ্রেন্ডের সাথে বসার সুযোগ করে দেয়ায় তাদের ভালাবাসা একটা পরিণতির দিকে পৌঁছুবে।

রোজের অনুরোধে আসন বদল করে তাদের একসাথে বসার সুযোগ করে দেয়া হয়েছে, তাতে কি দু`টি হৃদয় একসাথে হয়? তার সাথে ব্যক্তিটি আসলে কে ছিল?

হয়তো এমনও হতে পারে, রোজে সিদ্ধান্ত নিয়েছে যে, বিমানে সময়টা ভাল কাটাবে।তবে রোজে তার ইনস্টাগ্রামে যে গল্পটা লেখেন, তাতে আসলে কী প্রকাশ পায়?তারপর রোজে যখন টুইটারে এক সুতায় গাঁথার কথা টুইট করেন, তখন কী উন্মোচিত হয়?রোজে সহজভাবে গর্বিত প্রেমের গল্প লিখেছিলেন।

তিনি তার অনুভূতি এমনভাবে লিখেছিলেন, যা সামাজিক নেটওয়ার্কে হাজার হাজার মানুষের হৃদয় স্পর্শ করেছিল।তার সেই গল্প রিটুইট হয়েছিল ২ লাখ ৩৮হাজার বার। লাইক পেয়েছে ৬লাখ।

রোজে ৩রা জুলাই প্রথম পোস্ট করেছিলেন, একটি বিমানে দু`টি মানুষ একসাথে বসে গতি সঞ্চার করতে শুরু করেছে।সামাজিক মাধ্যমে তখন অনেকে জানতে চান, কী ঘটছে দু`জনের মধ্যে?একের পর এক প্রশ্ন আসতে থাকে। গল্পটা জানতে চান।

তখন রোজে আসন বদল করে তাদের একসাথে বসার গল্পটা লেখেন।একইসাথে তিনি দু`টি হৃদয় এক সুতায় গাঁথার কথা লেখেন।এর জবাবে অনেকে তাদের জীবনের অনেক গল্প ইনস্টাগ্রামে লেখেন এবং টুইট করেন।একজন ইনস্টাগ্রামে লিখেছেন, "আমরা সকলে খুব আকৃষ্ট হয়েছি।"

টুইটারে একজন লিখেছেন, গল্পটা তার কাছে সেরা প্রেমের গল্প মনে হয়েছে।আরেকজন ট্রইটারে স্মৃতিচারণ করেছেন। তিনি লিখেছেন, ২০১৬ সালের নভেম্বরে তিনি একজন তরুণীর সাথে বিমানে ভ্রমণের সুযোগ পেয়েছিলেন। সেই তরুনী সম্প্রতি তার বিয়ের প্রস্তাবে রাজি হয়েছে।

বিমানটি নামার পর কী ঘটে?

রোজে পোস্ট করেছেন যে, তারা একজন আরেকজনকে ইনস্টাগ্রামে অনুসরণ করেছেন এবং দেখেছেন, তারা দু`জনই একই এলাকার। তারা দু`জনই সিঙ্গেল।

তিনি লেখেন, একটা অপ্রত্যাশিত গল্প, রহস্যজনক মানুষটি নিজেই রহস্য তৈরি করেছিলেন।রহস্যময় মানুষটি টুইট করেন, "আমি জানতাম, আপনিই ছবি তুলেছিলেন।"একজন সাবেক ফুটবলার ইউয়ান হোল্ডেন টুইটটি করেছিলেন।

তিনি দাবি করেছেন, রোজে`র গল্পে তিনিই রহস্যময় সেই পুরুষ।এরপর তিনি বিমানে পাওয়া আকস্মিক বয়ফ্রেন্ড হিসেবে পরিচিতি পান।এই নামে পরিচিতি পাওয়ার বিষয়টি সম্পর্কে তার বন্ধুর স্ত্রী তাকে টেক্সট করেছিলেন বলে তিনি বিবিসিকে জানিয়েছেন।

কিন্তু বিমানে আকস্মিক বয়ফ্রেন্ড কী ফ্লাইটে সেই অনুভূতি পেয়েছিলেন?ইউয়ান বলেছেন, একজন ভদ্রলোক কখনই তা বলবে না।

বিবিসি বাংলা 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer