Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ইন্টারনেটে ফাঁস ‘আনকাট উড়তা পঞ্জাব’!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৪, ১৬ জুন ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ইন্টারনেটে ফাঁস ‘আনকাট উড়তা পঞ্জাব’!

ঢাকা : দীর্ঘ টালবাহানার পর অবশেষে নির্ধারিত দিনে ১৭ জুনেই মুক্তি পাচ্ছে ‘উড়তা পঞ্জাব’। কিন্তু তাও সমস্য যেন কিছুতেই পিছু ছাড়ছে না এই ফিল্মের।

শোনা যাচ্ছে, মুক্তি পাওয়ার দু’দিন আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে ‘উড়তা পঞ্জাব’! অনলাইনে ছবিটির ৪০ মিনিটের ফুটেজ দেখা গিয়েছে। এই ফুটেজের সঙ্গে লেখা ছিল, ‘ফর সেন্সর’।

এর থেকেও চাঞ্চল্যকর খবর হল, ২ ঘণ্টা ২০ মিনিটের এই ছবির পুরোটাই নাকি ডাউনলোডও করা যাচ্ছে! শুধু তাই নয়, বম্বে হাইকোর্টের নির্দেশে বাদ যাওয়া শাহিদ কপূরের একটি বিতর্কিত দৃশ্যও দেখা যাচ্ছে এই ভিডিওয়।

মুক্তির আগেই ডাউনলোড করা যাচ্ছে আনকাট ‘উড়তা পঞ্জাব’! এই খবর দাবানলের মতো ছড়াতে থাকে বলিউডের নানা মহলে। খবরটা যে মিথ্যে নয় তার প্রমাণও মিলিছে।

১৫ জুন এ ব্যপারে মুম্বইয়ের বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করেছেন ছবির পরিচালক অভিষেক চৌবে। ‘উড়তা পঞ্জাব’-এর টিমের এক সদস্য জানান, তাঁরা অনলাইনে এই ছবি দেখা বন্ধ করার জন্য ব্যবস্থা নিয়েছেন। ইতিমধ্যেই ফাঁস হয়ে যাওয়া লিঙ্কগুলি মুছে ফেলা হয়েছে।

কিন্তু যাঁরা ইতিমধ্যেই এই ‘আনকাট উড়তা পঞ্জাব’ হাতে পেয়ে গিয়েছেন? ছবি মুক্তির আগে এই ধরনের একটি ঘটনায় ‘উড়তা পঞ্জাব’-এর বাণিজ্যিক ক্ষতির বড়সড় সম্ভাবনা কিন্তু রয়েই গেল।

আনন্দবাজার পত্রিকা

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer