Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আইনত বিএনপি নির্বাচনের অধিকার রাখে : ইনু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:১১, ২৩ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

আইনত বিএনপি নির্বাচনের অধিকার রাখে : ইনু

ঢাকা : সংবিধান ও গণতন্ত্র রক্ষায় যথা সময়ে নির্বাচন হবে জানিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণে বিএনপিসহ সবদলের জন্য দরজা খোলা রয়েছে।শুক্রবার দুপুরে, কুষ্টিয়ায় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

বেগম খালেদা জিয়া হাওয়া ভবনের উন্নয়ন করেছিলেন। শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সঙ্গে বিএনপিরাও ভোগ করছেন।

খালেদা জিয়া বিদ্যুৎহীনতা, সন্ত্রাস আর অনুন্নয়নের কাদা উপহার দিয়েছিলো। সেই অভিশাপ থেকে দেশকে উদ্ধার করে উন্নয়নের মহাসড়কে দেশকে নিয়ে গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচন বিষয়ে ইনু বলেন, বাংলাদেশের সংবিধার রক্ষার্থে, গণতন্ত্র রক্ষার্থে নির্বাচন যথাসময়ে হবে। আইনত বিএনপি নির্বাচনের অধিকার রাখে।

তিনি বলেন, `অনেকে বলছেন নির্বাচন নিরোপেক্ষ হলে আমাদের ভরাডুবি হবে। আমার কথা হচ্ছে আইনজীবী সমিতির নির্বাচন কি চাঁদে হয়েছে? এই ফেয়ার নির্বাচনতো শেখ হাসিনা সরকারের আমলেই হচ্ছে। তাহলে শেখ হাসিনার আমলেই যদি আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির প্রার্থী নির্বাচিত হয় তাহলে এটাই প্রমাণিত হয় প্রধানমন্ত্রী কোনো নির্বাচনে হস্তক্ষেপ করে না।`

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer