Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সাভারে ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩২, ১৬ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাভারে ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

ঢাকা : রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে কোটি টাকা চাঁদা দাবির মামলা হয়েছে। মামলায় গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশির, গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দেলোয়ার হোসেন ও আওলাদ হোসেন নামের এক ব্যক্তিকে আসামি করা হয়েছে।

জমি বিক্রিতে বাধ্য করার চেষ্টা ও এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে সোমবার রাতে আশুলিয়া থানায় এ মামলা করেন মানিকগঞ্জের মোহাম্মদ আলী।

মামলার অভিযোগে জানা গেছে, ২০০৩ সালে পাথালিয়া মৌজার প্রায় চার একর ২৪ শতাংশ জমি তিনিসহ আরও দুজন কিনেছিলেন। ওই জমি কেনার জন্য জাফরুল্লাহ চৌধুরী ও তার লোকজন তাকে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিলেন। নামমাত্র মূল্যে জমি বিক্রির জন্য তিনি ও তার শরিকদের চাপ দেয়ার পাশাপাশি জীবননাশের হুমকি দেয়া হচ্ছিল বলেও অভিযোগ করা হয়।

এজাহারে আরও বলা হয়, গত ১৪ অক্টোবর মোহাম্মদ আলী ও তার শরিক আনিছুর রহমান জমিতে থাকাবস্থায় জাফরুল্লাহর সহযোগী দেলোয়ার হোসেন (৫৭), সাইফুল ইসলাম শিশির (৫৫) এবং আওলাদ হোসেনসহ (৪৮) ৩/৪জন জমিতে ঢুকে জানান, তারা জাফরুল্লাহর নির্দেশে এসেছেন। পরে ওই জমি তাদের কাছে বিক্রির জন্য চাপ দেয়া হয়। জমি বিক্রি না করলে এক কোটি টাকা চাঁদা দাবি করেন তারা। চাঁদা দিতে অস্বীকার করায় তারা হুমকি দেন এবং জমির কাঁটা তারের বেষ্টনী, সাইনবোর্ড ও একটি গেট ভাংচুর করেন।

আশুলিয়া থানার ওসি রিজাউল জানান, ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চার জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer