Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

যশোরে ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে গণধোলাই

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৩, ৭ মে ২০২১

প্রিন্ট:

যশোরে ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে গণধোলাই

 

যশোর : যশোরে সন্ধ্যারাতে শহরতলী উপশহর তেল পাম্পের সামনে দুলা ভাই ও শ্যালকের স্ত্রী ছিনতাইকারীদের কবলে পড়ে নগদ টাকা ও মোবাইল খুইয়ে পুলিশ এবং জনগনের সহায়তায় উদ্ধার হয়েছে। পুলিশ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, শহরের বারান্দী মোল্লাপাড়া হান্নানের দোকানের গলি’র লাল মিয়ার ছেলে জাকির হোসেন ও সদর নওদাগ্রাম বর্তমানে খালদার রোড আলিম এর বাড়ির ভাড়াটিয়া সোহান হোসেনের ছেলে রাসেল কাঞ্চন। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

যশোর শহরের ঘোপ পিলু খান সড়ক ১৯৫/৪, এর বাসিন্দা আব্দুল মোনায়েমের ছেলে যশোর শিক্ষাবোর্ডের কর্মচারী মাকসুদ আল হাবিব বাদি হয়ে বুধবার দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানায় দুই ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, বুধবার ৫ মে তিনি ও তার সালা বউ ই ব্লক সেক্টর-৭ এর রেজাউল আমিনের স্ত্রী বীনা খাতুনকে নিয়ে শহরের দড়াটানায় ফার্মেসি থেকে ওষুধ কিনতে যাই। ওষুধ কিনে রিক্সাযোগে রাত সাড়ে ৮ টায় উপশহর তেল পাম্পের সামনে পৌছানো মাত্রই দুই সন্ত্রাসী মোটর সাইকেল দিয়ে তাদের রিক্সার আড়াআড়ি করে গতিরোধ করে। মাকসুদ আল হাবিব ও তার সালা বউয়ের কি সম্পর্ক জিজ্ঞাসাবাদ করে।

মাকসুদ আল হাবিব তাদের দু’জনের পরিচয় দেওয়ার পরও বলে তারা খারাপ কাজ করার জন্য বাইরে বের হয়েছে। আসামীরা বিভিন্ন খারাপ ভাষায় কথা বলতে থাকে। মাকসুদ আল হাবিবের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ ১০ হাজার টাকা সন্ত্রাসী কেড়ে নেয়।

এরই মধ্যে সালা বউ বীনা খাতুন মোবাইল ফোনের মাধ্যমে পুলিশকে সংবাদ দিলে জরুরী ডিউটিতে কর্মরত এসআই খায়রুল আলম, এএসআই সফিকুল ইসলাম, উজ্জল কবিরসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে।

পুলিশ ঘটনাস্থলে পৌছানোর পূর্বে স্থানীয় উত্তেজিত জনতা দুই ছিনতাইকারীকে গণপিটুনি দেয়। আসামীদের দখল হতে ছিনতাকইকৃত নগদ ১০ হাজার টাকা ও আসামীদের ব্যবহৃত মোটর সাইকেল পুলিশ জব্দ করে। বৃহস্পতিবার আসামীদের আদালতে সোপর্দ করে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer