Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ফের করোনা নেগেটিভ হয়ে বুধবার আইপিএল খেলতে যাচ্ছেন সালমা-জাহানারা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২০ অক্টোবর ২০২০

প্রিন্ট:

ফের করোনা নেগেটিভ হয়ে বুধবার আইপিএল খেলতে যাচ্ছেন সালমা-জাহানারা

দ্বিতীয় দফারও করোনা নেগেটিভ হয়েছেন সালমা খাতুন ও জাহানারা আলম। যে কারণে এ দুই ক্রিকেটারের আর বাঁধা নেই আইপিএল খেলতে। এজন্য বুধবার সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়বেন তারা।

এর আগে সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন জাহানারা-সালমা। মঙ্গলবার ফল হাতে পেয়েছে বিসিবি। উইমেনস উইং ইনচার্জ তৌহিদ মাহমুদ জানান, দুই ক্রিকেটারই নেগেটিভ। তাই বুধবার সকাল ১০টা ১০মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তারা দুবাই যাবেন। সেখানে কয়েকদিন কোয়ারেন্টাইনে থেকে শারজায় দলের সঙ্গে যোগ দেবেন।

আগামী ৪ থেকে ৯ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতের শারজায় বসবে তিন দলের উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। যেটি মেয়েদের আইপিএল হিসেবেই বেশি পরিচিত। এবারও জাহানারা খেলবেন ভেলোসিটির হয়ে। আর প্রথমবার এ টুর্নামেন্টে ডাক পাওয়া সালমা খেলবেন ট্রায়ালব্লেজার্সের হয়ে। আসরের অপর দল সুপারনোভাস।

মেয়েদের আইপিএলে খেলার জন্য কয়েকদিন ধরেই মিরপুরে নিয়মিত অনুশীলন করছেন জাহানারা-সালমা। ফ্লাডলাইটে দুটি সেশনও করেছেন তারা।

৪ নভেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় আসরের উদ্বোধনী ম্যাচে জাহানারার ভেলোসিটির প্রতিপক্ষ গত আসরের চ্যাম্পিয়ন সুপারনোভাস। পরদিনই সালমা ও জাহানারার দল মুখোমুখি হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer