Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

পাষন্ড বাবার কাছে ধর্ষিত মেয়ে : আটক বাবা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৭, ৪ ডিসেম্বর ২০১৯

আপডেট: ০০:১৬, ৫ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

পাষন্ড বাবার কাছে ধর্ষিত মেয়ে : আটক বাবা

মৌলভীবাজার : বাবার কাছে নিজের শিশু মেয়ে (১২) ধর্ষণের শিকার হয়েছে। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কাঁঠালকান্দি গ্রামে ধর্ষিতা শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বুধবার সন্ধ্যায় ধর্ষক পিতাকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাতে উত্তর কাঁঠালকান্দি গ্রামে বাবা আফাজুল মিয়ার নিজ গৃহে তার দ্বিতীয় মেয়েকে ধর্ষণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর কাঁঠালকান্দি গ্রামের আফাজুল মিয়া (৩৫) এর স্ত্রী গৃহকর্মী হিসেবে মধ্যপ্রাচ্যে রয়েছেন। তাদের তিন মেয়ে রয়েছে। বড় মেয়ে প্রতিবন্ধী (১৫), দ্বিতীয় মেয়ে ধর্ষিতা (১২) ও তৃতীয় মেয়ে (৬)। মঙ্গলবার দিবাগত রাতে আফাজুল মিয়া দ্বিতীয় মেয়েকে ধর্ষণ করে।

ধর্ষিতা মেয়ে সকালে ঘুম থেকে উঠে রক্তাক্ত অবস্থায় বিষয়টি তার স্বজনদের জানায়। পরে বিষয়টি কমলগঞ্জ থানার পুলিশকে অবহিত করা হয়। মঙ্গলবার বিকালে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল উত্তর কাঁঠালকান্দি গ্রাম থেকে অসুস্থ অবস্থায় ধর্ষিতাকে মেয়েকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মেয়েটির অবস্থা গুরুতর হওয়ায় বিকালে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে পুলিশ নির্যাতিতাসহ বাড়ির অন্যান্য লোকজনের বক্তব্য গ্রহণ করে সন্ধ্যায় পাষন্ড পিতা আফাজুলকে আটক করে থানায় নিয়ে আসে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে বাবাই ধর্ষক। তাই তাকে আটক করা হয়েছে। এখনও থানায় কোন অভিযোগ হয়নি। তবে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে। শিশুটির আগে চিকিৎসা প্রয়োজন বলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer