Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশি নিহত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৪৭, ২৪ জুলাই ২০২২

প্রিন্ট:

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশি নিহত

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে মো. শুভ (২৩) ও আরিফ হোসেন (২২) নামের দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তাদের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে।শনিবার রাত সাড়ে ৮টার দিকে ব্রাকফান শহরের ব্যবসাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

নিহত আরিফ হোসেন নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের দক্ষিণ পশ্চিম বদরপুর গ্রামের আবদুর রশিদ মিয়া বাড়ির মৃত মহিন উদ্দিনের ছেলে। শুভ পোরকরা গ্রামের আবদুল লতিফের ছেলে।

আরিফ চার ভাইয়ের মধ্যে সবার ছোট। শুভর তিন ভাই ও এক বোন রয়েছে। এ খবর শোনার পর থেকে পরিবারগুলোতে শোকের মাতম চলছে।

রোববার সন্ধ্যায় নিহত আরিফের প্রতিবেশী আজাদ জানান, ৩-৪ মাস আগে জীবিকার সন্ধানে আফ্রিকায় যান শুভ ও আরিফ হোসেন। পরে তারা আফ্রিকার ব্রাকফান শহরের বাংলাদেশি এক ব্যবসায়ীর দোকানে চাকরি নেন। শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে দুই কৃষ্ণাঙ্গ বন্দুকধারী সন্ত্রাসী তাদের দোকানে প্রবেশ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা প্রথমে শুভকে গুলি এবং আরিফ, হাসানসহ তিনজনকে ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। পরে সন্ত্রাসীরা দোকান থেকে টাকা ও মালামাল লুট করে পালিয়ে যান।

পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভ ও আরিফকে মৃত ঘোষণা করেন। আহত আরও দুজন হাসপাতালে চিকিৎসাধীন।


মরদেহ দেশে ফিরিয়ে আনতে পরিবারের পক্ষ থেকে সরকারের সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা চাওয়া হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer