Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ডিএনসিসি নির্বাচন বিঘ্নিত হওয়ার কোনো আশঙ্কা নেই :ইসি সচিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:২০, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ডিএনসিসি নির্বাচন বিঘ্নিত হওয়ার কোনো আশঙ্কা নেই :ইসি সচিব

ঢাকা : ইসি সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আসন্ন ঢাকা সিটি উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে উপ-নির্বাচন ও নতুন ১৮টি ওয়ার্ডে সাধারণ নির্বাচন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সঙ্গে যুক্ত হওয়া নতুন ১৮টি ওয়ার্ডে সাধারণ নির্বাচনে কাউন্সিলর প্রার্থীরা যাতে কোনো প্রকার গণ্ডগোল করতে না পারে সে জন্য আগে থেকেই তাদের মুভমেন্টগুলো ফলো (চলফেরা পর্যবেক্ষণ) করা হবে।

সোমবার আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সভাশেষে আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সচিব বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে আমাদেরকে বলা হয়েছে যে, তারা কড়া নজরদারিতে রাখবেন। বিশেষ করে কাউন্সিলর প্রার্থী যারা আছেন, তারা যাতে কোনো প্রকার গণ্ডগোল বা অন্যকোনো বিষয়ে চিন্তা না করতে পারেন। আগেই তাদের মুভমেন্টগুলো ফলো করা হবে।

সচিব আরো জানান, গোয়েন্দা বাহিনীর পক্ষ থেকেও আমাদেরকে বলেছেন যে, ভোট বিঘ্নিত হতে পারে এমন কোনো থ্রেট বা এই ধরনের কোনো আশঙ্কা উনারা এখন পর্যন্ত পাননি।

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর যারা প্রধানগণ আছেন তারা নিশ্চিত করেছেন এবং নির্বাচন কমিশনকে আশ্বস্ত করেছেন এমন কোনো পরিবেশ সৃষ্টি হবে না যার কারণে ভোটাররা ভোটকেন্দ্রে যেতে না পারেন। সে জন্য কোনো আশঙ্কা নেই। ভোটের পরিস্থিতি এখন পর্যন্ত স্বাভাবিক আছে। ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারবেন।

তিনি বলেন, যেহেতু ঢাকা সিটিতে এটা হচ্ছে তাই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলেছেন, উনারা সর্বোচ্চ সমন্বয়ের মাধ্যমে ভোটকেন্দ্র সুন্দর সমন্বয় করে এই নির্বাচনটিকে তারা তুলে নিয়ে আসবেন বলেও জানান ইসি সচিব।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer