Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

খালেদার প্যারল পরিবারের বিষয়,দলের নয় : মির্জা ফখরুল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১৯, ১৫ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

খালেদার প্যারল পরিবারের বিষয়,দলের নয় : মির্জা ফখরুল

ঢাকা : কারাবন্দি খালেদা জিয়ার প্যারল মুক্তির বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্যারোল আমাদের দলের বিষয় না, দেশনেত্রী খালেদা জিয়া অসুস্থ এটা তার একটা বিষয়, আরেকটা তার পরিবারের বিষয়। সুতরাং এটা নিয়ে আমরা আলোচনা করিনি।

তিনি আরো বলেন, আমাদের গণতান্ত্রিক আন্দোলন চলমান রয়েছে। গণতন্ত্রকে পুনরুদ্ধার এবং দেশনেত্রীকে মুক্ত করার জন্য আমরা আজকে শপথ নিয়েছি আমাদের আন্দোলন বেগবান করার জন্য।

সোমবার দুপুরে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, রবিবার বাংলা নববর্ষের প্রথম দিনে তিনিসহ দলের তিনজন নেতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

ফখরুল বলেন, অনেকদিন পর গতকাল বাংলা নববর্ষে প্রচলিত নিয়ম অনুযায়ী সীমিত পরিসরে আমরা তিনজন দেখা করার অনুমতি পেয়েছি। এ সময় মূলত নেত্রীর স্বাস্থ্য নিয়ে আলোচনা হয়েছে, চিকিৎসার ব্যাপারে কথা হয়েছে এবং তার মামলার আইনগত দিক নিয়ে আলোচনা হয়েছে।

তিনি আরো বলেন, দেশনেত্রী দলের খোঁজ-খবর নিয়েছেন, দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলছেন, জাতীয় ঐক্য অটুট রাখতে বলেছেন এবং দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় সংসদে যাওয়ার বিষয় নিয়ে আলোচনা হয়নি জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, এটাকে তো আমরা নির্বাচিত বলছি না, আমরা ফলাফল প্রত্যাখ্যান করেছি।

কেউ কেউ বলছেন খালেদা জিয়ার মুক্তির বিনিময়ে বিএনপি সংসদে যাবে- এ বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেন, এরকম কোনো ইনফর্মেশন আমাদের কাছে নেই।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer