Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪

‘ক্ষমতায় না আসতে পারলে আওয়ামীলীগ বিপন্ন হবে’

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০২:১৯, ৯ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘ক্ষমতায় না আসতে পারলে আওয়ামীলীগ বিপন্ন হবে’

ফাইল ছবি

যশোর : প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, ‘স্বাধীনতার বিপক্ষের শক্তিই আমাদের প্রধান শত্রু; তারা যত ভদ্র চেহারায় বা লেবাসে থাকুক না কেনো। ওরা সবসময় আওয়ামী লীগের বিপক্ষে। স্বাধীনতার পর থেকে তারাই আমাদের ওপর আঘাত হানছে, ওরাই ঘাতক।

এসময় তিনি আরও বলেন, আমরা যদি ক্ষমতায় না আসতে পারি, তাহলে আওয়ামী লীগ বিপন্ন হবে; স্বাধীন সার্বভৌম বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে।’

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমাদের দৃষ্টি আকাশের দিকে থাকতে হবে; তাহলে অন্তত: পাহাড়ের চূড়ায় উঠতে পারবো। যদি মাটির দিকে থাকে, তাহলে হোঁচট খেতে হবে। আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে আমাদের প্রয়োজন উজ্জীবিত মানুষ। দেশপ্রেমিক সেইসব মানুষ যারা বঙ্গবন্ধু আর জননেত্রী শেখ হাসিনার ভক্ত তা সে যে বয়সেরই হোক না কেনো। আজকের কর্মিসভায় সেইসব উজ্জীবিত মানুষকে আমি দেখতে পাচ্ছি। এমন ইস্পাত কঠিন ঐক্য নিয়ে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে।’

শনিবার দুপুরে যশোর জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির তিনি এসব কথা বলেন । কর্মী সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

সভায় অন্যদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সেক্রেটারি শাহীন চাকলাদার প্রমুখ বক্তৃতা করেন। কর্মিসভায় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer