Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

কলকাতায় সংজ্ঞাহীন ছাতকের সাংবাদিক হারুন উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০০:২১, ২০ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

কলকাতায় সংজ্ঞাহীন ছাতকের সাংবাদিক হারুন উদ্ধার

সুনামগঞ্জ: সুনামগঞ্জের নিখোঁজ সাংবাদিক ছাতক প্রেসক্লাবের সভাপতি, দৈনিক সিলেটের ডাক এর ছাতক প্রতিনিধি সৈয়দ হারুন-অর রশীদকে কে কলকাতা থেকে অজ্ঞান অবস্থান উদ্ধার করা হয়েছে।

সোমবার তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে। সাংবাদিক হারুনের সাথে তার জ্যেষ্ঠ ছেলে সৈয়দ রুমান রশীদ জামি এবং ভায়রা ভাই ও শালিকা অবস্থান করছেন।

উল্লেখ্য, গত ১৪নভেম্বর বুধবার দুপুরে কলকাতার যাদবপুর ফেয়ারলি প্লেস এলাকা থেকে তিনি নিখোঁজ হন সাংবাদিক হারুন। তার নিখোঁজের বিষয়টি কলকাতার একটি পত্রিকায় বিজ্ঞপ্তি আকারে প্রকাশিত হয়েছে। অন্যদিকে, ভারতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী কলকাতায় নিযুক্ত উপ হাই কমিশনারকে অবহিত করেন।

পরিবারিক সূত্রে জানা যায়,গত ১১নভেম্বর শীতকালীন ভ্রমণের উদ্দেশ্যে সৈয়দ হারুন অর রশীদ তার জ্যেষ্ঠ পুত্র সৈয়দ রুমান রশীদ জামিকে নিয়ে বাংলাদেশের জাফলং হয়ে ডাউকি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেন। ওই দিন শিলংয়ে অবস্থান করে পরদিন তিনি ছেলেকে নিয়ে কলকাতার উদ্দেশ্যে যাত্রা করেন। কলকাতায় চিকিৎসা নিতে আসা তার ভায়রা ভাই ও শালিকার ভাড়াটে বাসায় উঠেন পিতা-পুত্র।

বুধবার দেশে ফেরার উদ্দেশ্যে পুত্রকে নিয়ে বাসা থেকে বের হয়ে রেল স্টেশনে যান তিনি। স্টেশনে গিয়ে টিকেটের জন্য পুত্র জামিকে লাইনে দাঁড় করিয়ে তিনি নিকটস্থ যাদবপুর ফেয়ারলি প্লেস এলাকায় মানি একচেঞ্জ থেকে ডলার ভাঙ্গাতে যান। এখান থেকেই তিনি নিখোঁজ হন বলে পত্রিকার সংবাদ মাধ্যমে জানা যায়।

এদিকে,পিতা ফিরে আসার অপেক্ষার প্রহর গুনতে-গুনতে এক পর্যায়ে তাকে খুঁজতে বের হয় জামিকে। আশপাশ এলাকায় অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ঘটনাটি নিকটস্থ থানায় গিয়ে পুলিশের সহায়তা চায় জামি ও তার স্বজনরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer