Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৭ ১৪৩১, শনিবার ১১ মে ২০২৪

কমলগঞ্জে ভারতীয় মাদকসহ নারী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১০, ২৩ অক্টোবর ২০২০

প্রিন্ট:

কমলগঞ্জে ভারতীয় মাদকসহ নারী আটক

মৌলভীবাজার: জেলার কমলগঞ্জে ১৯১ বোতল বিভিন্ন জাতের ভারতীয় মাদকসহ নার্গিস আক্তার (৩০) নামে এক নারীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ভারতীয় মাদকের বাজার মূল্য প্রায় ২ লাখ ৯৭ হাজার ৭শত টাকা। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় মাধবপুর ইউনিয়নের ধলাইপাড় গ্রামে কমলগঞ্জ থানার ওসির নেতৃত্বে মাদক কারবারীর বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ নারীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ধলাইপার গ্রামের শাহীন আলম ও তার স্ত্রী নার্গিস আক্তার দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। শুক্রবার একটি গোপন সংবাদে বিপুল পরিমাণ মাদক বিক্রির জন্য সংরক্ষিত রয়েছে খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় শাহীন আলমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযান টের পেয়ে শাহীন আলম পালিয়ে গেলেও স্ত্রী নার্গিস আক্তার পালাতে পারেনি। পরে ঘর থেকে উদ্ধারকৃত মাদকসহ নারীকে আটক করা হয়। ঘরে ভিতরে বিপুল পরিমাণ ভারতীয় বোতলজাত মাদকের মধ্যে হোয়াইট চয়েস ব্লু, মাষ্টার ব্লেইন্ডার নামে চার ধরনের ১৯১ টি মদের বোতল উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বিপুল পরিমান ভারতীয় বোতলজাত মদ আটকের কথা স্বীকার করে বলেন, পুলিশের কাছে তথ্য ছিল বিপুল পরিমান মাদক বিক্রির জন্য রাখা হয়েছে এমন সংবাদে অভিযান চালিয়ে নারীকে মদসহ আটক করা হয়। তার স্বামী পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে দুপুরে মামলা করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer